পটুয়াখালীতে চিকিৎসকের শাস্তির দাবিতে অবস্থান ধর্মঘট Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ১০:০২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




পটুয়াখালীতে চিকিৎসকের শাস্তির দাবিতে অবস্থান ধর্মঘট

পটুয়াখালীতে চিকিৎসকের শাস্তির দাবিতে অবস্থান ধর্মঘট




পটুয়াখালী প্রতিনিধি॥  পটুয়াখালী সদর হাসপাতালে চিকৎসকের অবহেলায় মেধাবী শিক্ষার্থী মোঃ আরদিন খান (অভি)’র মৃত্যুর সাথে জড়িত চিকিৎসকের শাস্তির দাবিতে পটুয়াখালীতে কালো পতাকা মিছিল, অবস্থান ধর্মঘট ও মানববন্ধন করেছে সহপাঠীরা।

রবিবার বেলা ১১ টায় সরকারি জুবলি উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণ থেকে কালো পতাকা মিছিল শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে প্রেসক্লাবের সামনে গিয়ে শেষ হয়। পরে প্রেসক্লাবের সামনের সড়কে অবস্থান ধর্মঘট করে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে সহপাঠীরা।

পরে সামনের সড়কে অবস্থান ধর্মঘট করে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচি পালন করে সহপাঠীরা। এসময় মৃত অভির সহপাঠী সহ বিপুল সংখ্যক শিক্ষার্থীরা অবস্থান ধর্মঘটে অংশ নেয়। এসময় পটুয়াখালী মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক আনোয়ার উল্লাহ এর গ্রেফতার পূর্বক দ্রুত শাস্তির দাবি জানান বিক্ষুব্দ শিক্ষার্থীরা।

উল্লেখ্য গত ২৭ আগস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা সেবা না পেয়ে পটুয়াখালী সরকারি জুবিলী উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর শিক্ষার্থী মোহাম্মদ আরদিন খান (অভি)’র মৃত্যু হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD