নাজিরপুরে জমি-জমার বিরোধের জেরে সংঘর্ষ, পুলিশ কর্মকর্তাসহ আহত ৬ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নাজিরপুরে জমি-জমার বিরোধের জেরে সংঘর্ষ, পুলিশ কর্মকর্তাসহ আহত ৬

নাজিরপুরে জমি-জমার বিরোধের জেরে সংঘর্ষ, পুলিশ কর্মকর্তাসহ আহত ৬




পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের নাজিরপুরে জমি-জমা নিয়ে বিরোধের জেরে সংঘর্ষে থানা পুলিশের এসআই সহ ৬ জন আহত হয়েছে। গুরুতর আহত এসআই মো. মোশারেফ হোসেন (৪০) কে উন্নত চিকিৎসার জন্য গোপালগঞ্জ মেডিকেল কলেজ হাসাতালে প্রেরন করা হয়েছে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (০৫ মার্চ) সকালে উপজেলার সদর ইউনিয়নের পাতিলাখালী গ্রামে।

প্রত্যক্ষদর্শী স্থানীয়রা জানান, স্থানীয় লুৎফর শেখ ও কামাল শেখদের সাথে দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলছে। সেই বিরোধের জেরে ওই দিন সকাল সাড়ে ৯টার দিকে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সে সময় ওই পথ থেকে যাওয়া পুলিশের এসআই মো. মোশরেফ হোসেন (৪০) ওই সংঘর্ষ থামাতে গিয়ে হামলায় আহত হয়েছেন।

এ সময় উভয় পক্ষের প্রতিপক্ষের মৃত আলী শেখের ছেলে কামাল শেখ (৪০), তার ছোট ভাই মো. আল আমীন শেখ (৩০), চাচাতো ভাই জুয়েল শেখ (৩১) গুরুতর আহত হয়েছেন। এ ছাড়া লুৎফর শেখ (৬৫) ও তার ছেলে শিপন শেখ (২৪) আহত হয়েছেন।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার মুনিয়া জামান বলেন, হামলায় আহত থানা পুলিশের এসআই মো. মোশারেফে হোসেনের চোখে গুরুতর আঘাতে ক্ষতিগ্রস্থ হয়েছে। তা ছাড়া আল আমীন শেখের মাথায় আঘাত ও কামাল শেখের পা ভেঙ্গে গেছে। ওই দুই ভাইকে উন্নত চিকিৎসার জন্য খুলনা এবং পুলিশের এসআই মোশারেফ হোসেনকে গোপালগঞ্জে প্রেরন করা হয়েছে।

স্থানীয় গ্রাম পুলিশের সদস্য মো. নাছির উদ্দিন শেখ বলেন, প্রতিপক্ষের লুৎফর শেখের নেতৃত্বে ৭-৮ জন তার ভাইদের হত্যার উদ্দেশ্যে হামলা করে। হামলায় ছোট ভাই আল আমীন শেখের মাথা ও কামাল শেখের পা ভেঙ্গে যাওয়া সহ ৩ জনে আহত হয়েছে। তবে প্রতিপক্ষের লুৎফর শেখের ছেলে মো. সাইফুল ইসলাম চঞ্চল শেখ বলেন, ওই দিন সকালে পূর্ব পরিকল্পিতভাবে প্রতিপক্ষের লোকজন তার পিতা ও ছোট ভাইয়ের উপর হামলাসহ ঘর-বাড়ি ভাংচুর করে। গুরুতর আহত ভাই ও বাবাকে উন্নত চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ (ওসি, তদন্ত) মো. জিয়া উদ্দিন জানান, এ ঘটনায় কেহ কোন অভিযোগ দেন নি। তবে আহত পুলিশের এসআই মো. মোশারেফ হোসেনকে চিকিৎসার জন্য গোপালগঞ্জে প্রেরন করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD