নগরীতে হারুন ভান্ডারির স্ত্রী'র তান্ডব,আনসার সদস্যের স্ত্রীকে প্রকাশ্যে মারধর Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে হারুন ভান্ডারির স্ত্রী’র তান্ডব,আনসার সদস্যের স্ত্রীকে প্রকাশ্যে মারধর

নগরীতে হারুন ভান্ডারির স্ত্রী’র তান্ডব,আনসার সদস্যের স্ত্রীকে প্রকাশ্যে মারধর




নিজস্ব প্রতিবেদক: বরিশাল নগরীতে এক আনসার সদস্যর স্ত্রীকে প্রকাশ্যে মারধর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার সন্ধ্যারাতে নগরীর কাউনিয়া প্রধান সড়কের আকন ভিলা নামক একটি ভবনের সামনে এ মারধরের ঘটনা ঘটে।

মারধরের শিকার মালা রানী সিংহ বরিশাল সদর উপজেলার আনসার কম্পানি কমান্ডার সঞ্জিব সিংহের স্ত্রী।

ঘটনার সময় আনসার সদস্য বরিশাল জেলা প্রশাসন আয়োজিত বঙ্গবন্ধু উদ্যানে এসএমই পণ্য মেলায় ডিউটি পালন করছিলেন।

ঘটনাপ্রত্যক্ষদর্শী ওই এলাকার একাধিক দোকান মালিক জানিয়েছেন- মালা রাণী সিংহ বাসার সামনে বের হওয়ার সাথে সাথেই তার ওপর হামলা করে কৃষক ফেডারেশনের কথিত নেতা হারুন ভান্ডারির স্ত্রী। এসময় হারুন ভান্ডারি বিষয়টি প্রত্যক্ষ করলেও স্ত্রীকে প্রতিরোধে এগিয়ে আসেন নি। বরং তিনি এখন স্ত্রীকে মারধরের অভিযোগ আনছেন আনসার কোম্পানি কমান্ডার সঞ্জিব ও তার স্ত্রীর ওপর। অথচ খোঁজ নিয়েও নিশ্চিত হওয়া গেছে- মারধরের সময় আনসার সদস্য বঙ্গবন্ধু উদ্যানে ছিলেন। কিন্তু উল্টো অভিযেগ তুলে থানা পুলিশে মামলা করার প্রস্তুতির কথা জানিয়েছেন হারুন ভান্ডারি।

সঞ্জিব সিংহের স্ত্রী অভিযোগ আকারে জানিয়েছেন- সন্ধ্যার পর তিনি বাসার সামনে দোকানে চা আনতে গেলে হারুন ভান্ডারির স্ত্রী ৫ থেকে ৭জন নারী পুরুষ নিয়ে হামলা করেন। একপর্যায়ে তাকে মারধর করে রাস্তার ওপর ফেলে রাখেন। এমনি মালা রাণী স্বর্ণের চেইনও নিয়ে যায়।

সঞ্জিব সিংহ জানিয়েছেন, হারুন ভান্ডারির পরিবারের সাথে তার পূর্ব বিরোধ রয়েছে। যে বিষয়টি কাউনিয়ার স্থায়ী বাসিন্দা বিগত সময়ে মিমাংসা করে দিয়েছিলেন। কিন্তু এর পরেও হারুন ভান্ডারি লোকজন দিয়ে হয়রানি করে আসছিলেন। এমনকি ২০ হাজার টাকাও দাবি করেন।

সেক্ষেত্রে ধারনা করা হচ্ছে- বিগত দিনের দ্বন্দ্বের জেরেই এই হামলার ঘটনা ঘটে। এই ঘটনায় হারুন ভান্ডারি ও তার স্ত্রীসহ ৭ থেকে ৮ জনের বিরুদ্ধে একটি অভিযোগ দিয়েছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD