ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব Latest Update News of Bangladesh

বুধবার, ২৬ জুন ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব

ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব




বরগুনা প্রতিনিধি: প্রলয়নকারী ঘূর্ণিঝড় রেমালের তাণ্ডব স্বচক্ষে দেখতে বরগুনার পাথরঘাটা সফরে এলেন দুর্যোগ ও ত্রাণ মন্ত্রণালয়ের যুগ্ম সচিব রাসেল শাবরিন এবং বরগুনা জেলা প্রশাসক রফিকুল ইসলাম।

পরিদর্শনকালে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য প্রাথমিকভাবে ২৫২ মেঃ টন চাল, ২৫ লাখ টাকা (জিআর ক্যাশ),১০ লাখ টাকার শিশু খাদ্য,৮লাখ টাকার গোখাদ্য সহায়তা প্রদান করেন।

বৃহস্পতিবার দুপুর ১২টায় তারা পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা, জ্বিনতলা, হরিণঘাটার ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন। এসময় প্রলয়ঙ্কারী ঘূর্ণিঝড় রেমালের ধ্বংসের নানা আলামত ধ্বংসযজ্ঞ দেখেন এবং এলাকার বাসিন্দাদের সঙ্গে কথা বলেন। এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের পক্ষ থেকে টেকসই বেরিবাধ নির্মাণের দাবী তোলা হয়।

সচিবের পরিদর্শনকালে “আক্রান্ত হওয়ার পরে সরকারি সহায়তা বা ত্রাণ চাই না, টেকসই বেরি বাঁধ চাই!” এমন শ্লোগান দেয়া হলে সচিব স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলেন এবং তাদের দাবীর সঙ্গে একাত্মতা প্রাকাশ করে তাদের সমস্যাগুলো সমাধানের আসস্থ করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,পাথরঘাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: রোকনুজ্জামান খান,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোকসেদুল আলম,পাথরঘাটা সদর ইউনিয়ন চেয়ারম্যান মো: আলমগীর হোসাইন ইউপি সদস্য গনসহ স্থানীয় বাসিন্দাগন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD