গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্তদের প্রশিক্ষণ কর্মশালা Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্তদের প্রশিক্ষণ কর্মশালা

গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্বপ্রাপ্তদের প্রশিক্ষণ কর্মশালা




নিয়ামুর রশিদ শিহাব, গলাচিপা(পটুয়াখালী)সংবাদদাতা:আগামী ৩১শে মার্র্চ গলাচিপা উপজেলা পরিষদ নির্বাচনকে সামনের রেখে সোমবার গলাচিপা সরকারী কলেজ ভ্যেনুতে দুই দিন ব্যাপী প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার ও পোলিং অফিসারদের প্রশিক্ষন কর্মশালা শুরু হয়েছে। সোমবার থেকে শুরু হওয়া প্রশিক্ষণ কর্মশালা চলবে মঙ্গলবার পর্যন্ত।

 

এতে সর্বমোট ১৭২১জন অংশ গ্রহন করে। এর মধ্যে প্রিজাইডিং অফিসার ৮৫জন, সহকারী প্রিজাইডিং অফিসার ৬১৮জন ও পোলিং অফিসার ১০২১জন।

 

প্রশিক্ষণ কর্মশালায় বক্তব্য দেন জেলা নির্বাচন অফিসার জিয়াউর রহমান খলিফা, নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার ও উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহ্ মো: রফিকুল ইসলাম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার মোর্শেদ ও উপজেলা নির্বাচন অফিসার মো জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

 

গলাচিপা উপজেলায় মোট ৭৮টি ভোট কেন্দ্র রয়েছে। চতুর্থ ধাপে আগামী ৩১শে মার্চ রবিবার ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

 

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD