গলাচিপায় স্ত্রীর মুখে এসিড ছুড়ে দিলেন মিলন Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপায় স্ত্রীর মুখে এসিড ছুড়ে দিলেন মিলন

গলাচিপায় স্ত্রীর মুখে এসিড ছুড়ে দিলেন মিলন

গলাচিপায় স্ত্রীর মুখে এসিড ছুড়ে দিলেন মিলন




গলাচিপা প্রতিনিধি॥ পটুয়াখালীর গলাচিপায় এক সন্তানের জননী তনয়া (২০) নামের এক গৃহবধূকে এসিড নিক্ষেপ করে মুখমণ্ডল ঝলসে দেওয়ার অভিযোগ উঠেছে স্বামী ও তাঁর স্বজনদের বিরুদ্ধ। এ ঘটনায় গৃহবধূ তনয়ার বাম চোখ মারাত্মক ক্ষতিগ্রস্ত হয়েছে।

 

 

ঘটনাটি ঘটেছে বুধবার ভোররাতে উপজেলার গুপ্তের হাওলা গ্রামে তনয়ার বাবার বাড়িতে। ঘটনার পর স্থানীয়রা ওই গৃহবধূকে উদ্ধার করে গলাচিপা হাসপাতালে ভর্তি করে।

 

 

পরে অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাঁকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন বলে জানান গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম।

 

 

পুলিশ ও গৃহবধূর পারিবারিক সূত্রে জানা গেছে, গত প্রায় ৪ বছর আগে বরিশালের বাবুগঞ্জ এলাকার মৃত আবুল কাশেমের ছেলে মিলন খানের সঙ্গে গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের গুপ্তের হাওলা গ্রামের জলিল হাওলাদারের মেয়ে তনয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকেই মিলন যৌতুকের দাবিতে তনয়াকে নানা নির্যাতন করছিল। একপর্যায়ে কিছুদিন তনয়া স্বামীর বাড়ি থেকে বাবার বাড়ি চলে আসে। এতে ক্ষিপ্ত হয়ে ওঠে মিলন।

 

 

তনায়ার বড় ভাই ইভান হাওলাদার দাবি করে বলেন, ‘মিলন ও তাঁর স্বজনরা মিলে বুধবার (২ মার্চ) ভোররাতে ঘরের বেড়া কেটে ঘুমন্ত তয়নার শরীরে এসিড নিক্ষেপ করে। এতে তার বাম চোখ ও মুখণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। ‘

 

 

গলাচিপা থানার ওসি এম আর শওকত আনোয়ার ইসলাম বলেন, ‘তনয়ার স্বামী মিলনের সঙ্গে দীর্ঘদিন ধরে দাম্পত্য কলহ চলে আসছিল। এরই জের ধরে স্বামী মিলন এ ঘটনা ঘটাতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। পুলিশ তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের শিগগিরই শনাক্ত করে গ্রেপ্তার করবে। মামলার প্রস্তুতি চলছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD