গলাচিপায় জাতীয় সমবায় দিবস পালিত Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




গলাচিপায় জাতীয় সমবায় দিবস পালিত

গলাচিপায় জাতীয় সমবায় দিবস পালিত




নিয়ামুর রশিদ শিহাব,(গলাচিপা) সংবাদদাতা:
“সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করি” এ বিষয়কে গুরুত্ব আরোপ করে পটুয়াখালীর গলাচিপা ৪৭ তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। রবিবার সকাল ১০ টায় উপজেলা সমবায় অধিদপ্তর কতৃক আয়োজিত এক বর্ন্যাঢ্য র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা সমবায় কর্মকর্তা মো. হারুন- অর-রশীদ এর নেতৃত্বে র‌্যালিটি উপজেলা মিলনায়তন থেকে শুরু হয়ে পৌরসভার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে পূনরায় একই স্থানে শেষ হয়। পরে উপজেলা সমবায় অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় সমবায় কর্মকর্তা তার বক্তৃতায় বলেন, সমবায় সমিতি গুলোকে নিয়ম- নীতি মেনে সমিতির কার্যক্রম পরিচালনার তাগিদ দেন। যাতে সাধারন মানুষরা সমিতির মাধ্যমে স্বাবলম্বী হয়ে সুন্দর দেশ গড়ার ভূমিকা রাখতে পারে।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা এ. আর. এম, সাইফ্ল্লাহ, উপজেলা আওয়ামী লীগ সহ- সভাপতি হাজী মু. মজিবর রহমান, উপজেলা সমবায় সহকারী পরিদর্শক সানজিদা লায়লা, বিভিন্ন সমবায় সমিতির সদস্য ও বিভিন্ন গন মাধ্যম কর্মীরা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD