কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

শনিবার, ২৮ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক

কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক




তানজিল জামান জয়, কলাপাড়া প্রতিনিধি: পর্যটন নগরী কুয়াকাটায় ৪৪পিস ইয়াবাসহ মোঃ আরিফ খান (৩৬) এবং মোঃ তানভির হোসেন সোহাগ (২৭) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে মহিপুর থানা পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে একটি আবাসিক হোটেল থেকে তাদের গ্রেফতার করা হয়। আটককৃতদের বাড়ি পটুয়াখালী সদর থানার মৌকরন গ্রামে।

 

মহিপুর থানা পুলিশ সুত্রে জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে একটি আবাসিক হোটেলের রুমে কতিপয় ব্যক্তি ইয়াবা ক্রয় বিক্রয় করছে। এমন সংবাদের ভিত্তিতে এসআই মোঃ রাসেলের নেতৃতে অভিযান চালিয়ে আবাসিক হোটেল সৈকতের বি-১ কক্ষ থেকে ৪৪ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আরিফ ও সোহাগকে আটক করে। এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে আটককৃতদের বিরুদ্ধে মহিপুর থানা পুলিশের এস আই রাশেল বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলা নং-৩৪০।

 

মহিপুর থানার অফিসার্স ইনচার্জ মো.মনিরুজ্জামান বলেন , গোপন সংবাদের ভিক্তিতে আসামিদের ৪৪ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। আটককৃত দুই মাদক ব্যবসায়ীকে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD