কুয়াকাটায় মটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত, আহত-১ Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুয়াকাটায় মটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত, আহত-১

কুয়াকাটায় মটরসাইকেল দুর্ঘটনায় চালক নিহত, আহত-১




তানজিল জামান জয়,কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি ॥  সমুদ্র সৈকত কুয়াকাটায় মটরসাইকেল দুর্ঘটনায় ইউনুছ হাওলাদার (১৮) নামের এক মটরসাইকেল ড্রাইভার নিহত হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছে মটরসাইকেলের যাত্রী পর্যটক হৃদয় খান(১৬)। শুক্রবার সকাল ৫টার দিকে কুয়াকাটা ঝাউবাগান সংলগ্ন সৈকতে এ দুর্ঘটনা ঘটে। নিহত ইউনুচ কুয়াকাটার হোসেন পাড়া এলাকার হাবিব হাওলাদারের ছেলে। আহত হৃদয় খান গোপালগঞ্জের কোটালীপাড়া এলাকার মিলন খানের ছেলে।

স্থানীয় ও নিহতের পারিবারিক সূত্রে জানা যায়, ইউনুচ মটরসাইকেল যোগে পর্যটক হৃদয় খানকে সুর্যোদয় দেখিয়ে গঙ্গামতী থেকে ফিরছিল। এসময় ঝাউবাগান সংলগ্ন সৈকতে পৌছলে কুয়াকাটার ইকো পার্কের পরে থাকা ভাঙা সুইজ গেটের সঙ্গে ধাক্কা হয়। এতে দুজনই মারাত্মক জখম হয়।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে কুয়াকাটা হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক ইউনুছকে মৃত ঘোষনা করে। গুরুতর আহত হৃদয় খানকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করি। ইউনুছের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশ দাফন করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD