কুয়াকাটায় খালেদা জিয়ার জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কুয়াকাটায় খালেদা জিয়ার জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত

কুয়াকাটায় খালেদা জিয়ার জন্মদিনে আলোচনা সভা অনুষ্ঠিত




পটুয়াখালী প্রতিনিধি: জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার ৭৯তম জন্মবার্ষিকী উপলক্ষে কুয়াকাটায় আলোচনা সভা ও রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় কুয়াকাটা পৌর বিএনপির উদ্যোগে আয়োজিত এ সভাটি দলের নিজস্ব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন পৌর বিএনপির সভাপতি আঃ আজিজ মুসুল্লী। সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি জসিম উদ্দিন বাবুল, সাধারণ সম্পাদক মতিউর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক আলাউদ্দিন ঘরামী, সাংগঠনিক সম্পাদক মোঃ সাইদুর রহমান সোহেল, দপ্তর সম্পাদক আবু বক্কর সিদ্দিক, কৃষক দলের সভাপতি খন্দকার আলী হোসেন, যুব দলের সভাপতি সৈয়দ মোহাম্মদ ফারুক, এবং ছাত্র দলের আহবায়ক যুবায়ের আহমদ রিয়াজ খান প্রমুখ। সভায় বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের কয়েকশত নেতাকর্মী উপস্থিত ছিলেন।

বক্তারা তাদের বক্তব্যে বলেন, “ছাত্র জনতার আত্মত্যাগের বিনিময়ে ফ্যাসিস্ট সরকারের পতন ঘটলেও তাদের দোসররা এখনও বহাল তবিয়তে রয়েছে। তারা দেশের ভিতরে ও বাইরে বসে নানা ষড়যন্ত্র করছে।” বক্তারা শেখ হাসিনাকে দেশে এনে বিচার করার দাবি জানান, এবং গুম ও গণহত্যার জন্য তার দিকেই অভিযোগ করেন।

এ সময় বক্তারা যুবদল, ছাত্রদল, বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতা-কর্মীদের উদ্দেশ্যে বলেন, “বিএনপিকে নিয়ে একটি পক্ষ ষড়যন্ত্র করছে। তাদের এই ষড়যন্ত্রকে শক্ত হাতে মোকাবেলা করতে হবে।” তারা দলের ভিতরে বিভেদ সৃষ্টি না করে, সকল মতভেদ ভুলে কেন্দ্রীয় নেতা এবিএম মোশাররফ হোসেনের নির্দেশনা অনুযায়ী কাজ করার আহ্বান জানান।

সভা শেষে, বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া মোনাজাত করা হয়। নেতাকর্মীরা একসঙ্গে হাত তুলে বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD