কাউখালীতে ২৫ লাখ টাকার অবৈধ জাল উদ্ধার Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কাউখালীতে ২৫ লাখ টাকার অবৈধ জাল উদ্ধার

কাউখালীতে ২৫ লাখ টাকার অবৈধ জাল উদ্ধার

কাউখালীতে ২৫ লাখ টাকার অবৈধ জাল উদ্ধার




কাউখালী প্রতিনিধি॥ কাউখালীতে আজ শুক্রবার ( ৯ এপ্রিল ) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত ’জাটকা সংরক্ষণ সপ্তাহ’ ২১ বাস্তবায়ন উপলক্ষে আজ ষষ্ঠ দিনে উপজেলা নির্বাহী অফিসারও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোছাঃ খালেদা খাতুন রেখার নেতৃত্ত্বে বাংলাদেশ নৌবাহিনী ও মৎস্য অধিদপ্তরের যৌথ উদ্যোগে উপজেলার কচাঁ, সন্ধ্যা নদী সহ বিভিন্ন নদীতে অভিযান পরিচালনা করে ২ লাখ ৫০ হাজার মিটার অবৈধ বাধা,কারেন্ট, চরগড়া ও নেট জাল উদ্ধার করেছে। উদ্ধারকৃত জালের বাজার মূল্য প্রায় ২৫ লাখ টাকা বলে দাবি করেছেন উপজেলা মৎস্য কর্মকর্তা ফণিভূষণ পাল।

 

 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জানান অবৈধ সব ধরনের জাল শত ভাগ বন্ধ করা হবে, সব ধরনের ছোট মাছ ও জাটকা নিধন করতে দেওয়া হবে না। নিয়মিত অভিযান অব্যাহত থাকবে ।

 

উদ্ধারকৃত অবৈধ জাল গুলো জনসম্মুখে আগুনে পোড়ায়ে বিনষ্ট করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD