কলাপাড়া সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৩:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




কলাপাড়া সংবাদ কর্মীদের সাথে মতবিনিময়

কলাপাড়া সংবাদ কর্মীদের সাথে মতবিনিময়

কলাপাড়া সংবাদ কর্মীদের সাথে মতবিনিময়




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি॥ চতুর্থধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন আবাধ ও সুষ্ঠ নির্বাচনের দাবি জানিয়ে কলাপাড়া সংবাদ কর্মীদের সাথে মতবিনিময় করেছেন টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান প্রার্থী মাহমুদুল হাসান সুজন মোল্লা।

 

বুধবার রাতে কলাপাড়া প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কলাপাড়া প্রেসক্লাবের সভাপতি হুমায়ূন কবীর। মতবিনিময় সভায় তিনি দাবি করেন নৌকা প্রতিকের চেয়ারম্যান প্রার্থী সৈয়দ মশিউর রহমান শিমু তার সমর্থকদের হুমকী দেয়া হচ্ছে। এমনকি তিনি বলেন, তার কর্মীদের হাতুরি পেঠা করার ও হুমকী দিয়ে যাচ্ছেন।

 

আগামী ৭ ডিসেম্বর প্রতিক বরাদ্ধ করা হবে। ওই দিনই প্রচারাভিযান চালানোর কথা। কিন্তু নৌকা প্রতিকের প্রার্থী এর আগেই কলাপাড়া পৌর শহরে তার সমর্থকরা নৌকা প্রতিকে ভোট দেয়ার আহবান জানিয়ে মিছিল করছে। যা আচনরন বিধি লঙ্গন। মাহামুদুল হাসান সুজন মোল্লা আগামী ২৬ ডিসেম্বর চতুর্থধাপের কলাপাড়ার টিয়াখালী ইউনিয়ন পরিষদ নির্বাচন আবাধ সুষ্ঠ ও শান্তিপূর্ন ভাবে অনুষ্ঠানের লক্ষ্যে নির্বাচন কমিশনসহ প্রশাসনের কাছে দাবি জানিয়েছেন।

 

এসময় ইউনিয়ের আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ শ্রমিক লীগের বিভিন্ন স্থরের নেতা-কর্মীসহ শতাধিক সমর্থক মতনিময় সভায় উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD