কলাপাড়ায় সাবেক প্রতিমন্ত্রী মাহবুব’র বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের ১১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় সাবেক প্রতিমন্ত্রী মাহবুব’র বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের ১১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ

কলাপাড়ায় সাবেক প্রতিমন্ত্রী মাহবুব’র বিরুদ্ধে উপজেলা আওয়ামী লীগের ১১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ




তানজিল জামান জয়, কলাপাড়া(পটুয়াখালী) প্রতিনিধি।।  পটুয়াখালীর কলাপাড়ায় এবার সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী ও দলের বর্তমান সভাপতি মো: মাহবুবুর রহমান’র বিরুদ্ধে উপজেলা আ,লীগের ১১ লক্ষ ৭০ হাজার টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। উপজেল্ াআ,লীগের কার্যনির্বাহী পরিষদের পক্ষ থেকে উক্ত টাকা ফেরত দিতে তাকে আগামী এক মাসের মধ্যে দলীয় ব্যাংক হিসাবে জমা দিতে লিখিত ভাবে অনুরোধ জানানো হয়েছে। নতুবা তার বিরুদ্ধে দলের পক্ষ থেকে আইনানুগ পদক্ষেপ গ্রহনের কথা বলেছেন উপজেলা আ,লীগের যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ নাসির উদ্দিন।

উপজেলা আ’লীগ সূত্রে জানা যায়, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ,লীগের মনোনয়ন প্রত্যাশীদের মাঝে মনোনয়ন ফরম বিক্রী থেকে ১১ লক্ষ ৭০ হাজার টাকা পাওয়া যায়। সংগঠনের নিয়ম অনুযায়ী দপ্তর থেকে উক্ত টাকা আ,লীগের ব্যাংক হিসাবে জমা করার বিধান থাকলেও উপজেলা আ,লীগের সভাপতি উক্ত টাকা হস্তগত করেন। এরপর তাকে বিভিন্ন সময়ে একাধিক বার বলার পরও তিনি উক্ত টাকা আ,লীগের ব্যাংক হিসাবে জমা করেননি।

এরপর গত ১৪ জানুয়ারী উপজেলা আ,লীগের কার্যনির্বাহী সংসদের সিদ্ধান্ত মোতাবেক সংগঠনকে গতিশীল ও দলীয় কার্যক্রমকে সফল করার লক্ষ্যে তাকে লিখিত ভাবে অনুরোধ জানানোর সিদ্ধান্ত সহ বিষয়টি দলের কেন্দ্রীয় সাধারন সম্পাদক, সংগঠনিক সম্পাদক ও দপ্তর সম্পাদককে অবগত করা হয়।

উপজেলা আ’লীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ সৈয়দ নাসির উদ্দীন জানান, তাকে লিখিত ভাবে ৩০ দিনের সময় দিয়ে অনুরোধ করা হয়েছে। এরপরও তিনি উক্ত টাকা আ,লীগের ব্যাংক হিসাবে জমা না দিলে আমরা দলের পক্ষ থেকে তার বিরুদ্ধে আইনী পদক্ষেপ নেব।

উপজেলা আ’লীগ সাধারন সম্পাদক ও কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান বলেন, পৌরসভার মনোনয়ন ফরম বিক্রী থেকে ১১ লক্ষ এবং ইউনিয়ন পরিষদ ফরম বিক্রী থেকে ৭০ হাজার টাকা পাওয়া যায়। দলের অনেক মনোনয়ন প্রত্যাশীকে দলের টিকেট দেওয়া হয়নি। তাই তাদের টাকা ফেরত দেয়া হবে কিনা সে বিষয়ে কোন সিদ্ধান্ত হওয়ার আগেই সভাপতি উক্ত টাকা দপ্তর থেকে হস্তগত করেন।

এ বিষয়ে অভিযুক্ত উপজেলা আ’লীগ সভাপতি মো: মাহবুবুর রহমান’র সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিষয়টি সঠিক না।

প্রসংগত, সাবেক পানি সম্পদ প্রতিমন্ত্রী মাহাবুব জ্ঞাত আয় বহির্ভূত সম্পদ অর্জন করায় দুদক স্বস্ত্রীক তাকে অভিযুক্ত করে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করে। এছাড়া তার এক ডজন ঘনিষ্ঠ আত্মীয় স্বজনের বিরুদ্ধে রয়েছে আ,লীগের নাম ভাঙ্গিয়ে আখের গোছানোর অভিযোগ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD