কলাপাড়ায় চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত - ২ Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত – ২

কলাপাড়ায় চাঁদার দাবীতে সন্ত্রাসী হামলায় ইউপি সদস্যসহ আহত – ২




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।।  কলাপাড়া উপজেলার মহিপুর থানায় কালভার্টে মাছ ধরাকে কেন্দ্র করে ইউপি সদস্যসহ দুইজন গুরুতর জখম হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে নয়টায় উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের পোলঘাট এলাকার ৪নং ওয়ার্ড জয়বাংলা ক্লাবকে ২০ হাজার টাকা চাঁদা দিতে অপরগতা প্রকাশ করলে ফারুক হাওলাদার ও ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য বাবুল গাজীকে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

আহতের পরিবার ও হাসপাতাল সূত্রে জানা যায়, ইউনিয়নের মেহেরপুর গ্রামের মৃত্যু মো. সুলতান হাওলাদারের পুত্র ইউনিয়ন যুবলীগের প্রচার সম্পাদক ফারুক হাওলাদার খাঁজুরতলা কালভার্টে জাল পেতে মাছ ধরে জীবিকা নির্বাহ করত।

কিছুদিন পূর্বে স্থানীয় জযবাংলা ক্লাবের সভাপতি সোহেল আকন ও সাধারণ সম্পাদক মিরাজ আকন সহ কিছু বখাটেরা ফারুক হাওলাদারের নিকট বিশ হাজার টাকা চাঁদা দাবী করে। তাদের দাবী কালভার্টে জাল দিয়ে মাছ ধরতে হলে তাদেরকে বিশ হাজার টাকা চাঁদা দিতে হবে। আহত ফারুক হাওলাদার চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বিভিন্ন সময়ে হুমকি দিয়ে আসে।

ঘটনার দিন জসিম আকনের নেতৃত্বে সোহেল, মিরাজ, শাকিল, হাবিব, সজিব, মজিদ ও মোস্তফাসহ ১০-১৫ জনের একটি সন্ত্রাসী বাহিনী আহত ফারুক হাওলাদারের উপর সশ¯্র হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তাদের হাতের দেশীয় অস্ত্র দিয়ে ফারুক হাওলাদারকে হত্যার উদ্দেশ্যে বেধরক পিটিয়ে গুরুতর জখম করে। আহতকে বাচাঁতে ইউপি সদস্য বাবুল গাজী তাদের বাধা দিতে গেলে তাঁকেও কুপিয়ে রক্তাক্ত-জখম করা হয়।

স্থানীয়রা মুমূর্ষ অবস্থায় তাদের কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক বাবুল গাজীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ভর্তি করেন কিন্তু ফারুক হাওলাদারকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

এব্যাপারে মহিপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সোহেল আহম্মেদ সাথে যোগাযোগ করা হলে তিনি সাংবাদিকদের বলেন, আমি ঘটনাটি শুনেছি, তবে এখন পর্যন্ত কেউ লিখিত অভিযোগ দেয়নি। তবে অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD