কলাপাড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত Latest Update News of Bangladesh

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:০৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কলাপাড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

কলাপাড়ায় উপজেলা পরিষদ মিলনায়তনে এসডিজি বাস্তবায়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত,voiceofbarishal.com




তানজিল জামান জয়,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি।। স্থানীয় পর্যায় টেকসই উন্নয়ন (এসডিজি) বাস্তবায়ন বিষয়ক কর্মশালা বৃহস্পতিবার সকাল ১০টায় কলাপাড়া উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. তানভীর রহমান স্বাগত বক্তব্য রাখেন। প্রধান অতিথির বক্তব্য রাখেন পটুয়াখালীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নুরুল হাফিজ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আবদুল মোতালেব তালুকদার। জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, সুধী, গণমাধ্যমকর্মী, ইমাম, কৃষক, ছাত্র-ছাত্রী, এনজিও কর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ এ কর্মশালায় অংশ নেয়। গ্রুপ ভিত্তিক অংশগ্রহণে এসডিজির ১৭টি অভীষ্টের আওতায় ১৬৯ টি লক্ষ্যমাত্রার প্রতিটির জন্য বাস্তবায়ন কৌশল চিহ্নিত করা হয়।

স্থানীয়ভাবে অংশগ্রহণকারীরা বেড়িবাঁধ যথাযথভাবে নির্মাণ ও রক্ষণাবেক্ষণ। স্লুইস গেট নিয়ন্ত্রণ যথাযথভাবে না হওয়ায় লোনা পানির প্রভাবে সবচেয়ে বেশি ক্ষতির কবলে পড়ছেন মানুষ।

এটিকে প্রধান সমস্যা হিসেবে চিহ্নিত করে তা সমাধানের সুপারিশ করেন। নিরাপদ খাবার ও ব্যবহারের পানির সঙ্কট মোকাবেলায় বাস্তবসম্মত পদক্ষেপ নেয়ারও সুপারিশ করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD