কলাপাড়ায় ইউএনওর ভ্রাম্যমাণ আদালতের উপর হামলা Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৭:৪৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




কলাপাড়ায় ইউএনওর ভ্রাম্যমাণ আদালতের উপর হামলা

কলাপাড়ায় ইউএনওর ভ্রাম্যমাণ আদালতের উপর হামলা




কলাপাড়া প্রতিনিধি॥ পটুয়াখালীর কলাপাড়ায় ভ্রাম্যমান আদালত চলাকালীন সময় ইউএনও ও দুই পুলিশসহ পাঁচ সরকারী কর্মচারীর উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার দুপুরে উপজেলার বারবানবাদ চ্যানেলের পশরবুনিয়া গ্রাম সংলগ্ন নদীতে এ হামলার ঘটনা ঘটে। এসময় ভাংচুর করা হয় সরকারী স্পীড বোড।

পরে নদীতে টহলরত কোষ্টগার্ডের সহায়তায় হামলার নেতৃত্বদান কারী লিটন গাজী ও রানা হোসেনকে আটক করে পুলিশ। সরকারী কাজে বাঁধা প্রদান ও হামলার ঘটনায় এ দুই জনকে আসামী করে কলাপাড়া থানায় মামলা দায়ের করেছেন ভ‚মি অফিসের পেসকার মো. জাফর।

এসময় অবৈধ বালু উত্তোলনে জড়িত ০৮ জনকে তিন মাস করে বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট ও সহকারী কমিশনার (ভ‚মি) জগৎবন্ধু মন্ডল। দন্ডিতরা হচ্ছে জহিরুল ইসলাম, হানিফা, বশির আহম্মেদ, জহিরুল ইসলাম-২, মাসুদ রানা, মোহাম্মদ মিরাজ, ওমর ফারুক ও হিরন হাওলাদার।

ইউএনও আবু হাসনাত মোহাম্মদ শহিদুল হক জানান, নদী থেকে অবৈধভাবে বালু কাটার খবর পেয়ে পশুরবুনিয়া নদীতে ড্রেজারের কাছে পুলিশসহ অভিযানে যান তিনি। তখন ড্রেজারের মাসুম নামের এক স্টাফকে বালু কাটার মালিক লিটন গাজীকে প্রয়োজনীয় বৈধতার কাগজপত্র নিয়ে আসতে বলা হয়। কিছুক্ষন পরে লিটনসহ গাজী আরও ৪০-৫০জন লোক লাঠিসোটা নিয়ে ভ্রাম্যমান আদালতের ওপর অতর্কিত হামলা চালায়।

এমনকি একটি নৌযান নিয়ে উপজেলা প্রশাসনের বোটটিকে ধাওয়া করে। এসময় কোস্টাগার্ডের সহায়তায় নিয়ে ধাওয়াকারীদের মূল হোতা লিটনাগাজী সহ তার এক সহযোগীকে গ্রেফতার করা হয়। এছাড়া ড্রেজারের স্টাফ আরও আটজনকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD