কলাপাড়ায় ৯৯ ব্যাক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও গৃহ নির্মাণের চেক বিতরণ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




কলাপাড়ায় ৯৯ ব্যাক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও গৃহ নির্মাণের চেক বিতরণ

কলাপাড়ায় ৯৯ ব্যাক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও গৃহ নির্মাণের চেক বিতরণ




কলাপাড়া প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়ায় প্রধানমন্ত্রীর তহবিলের ঢেউটিন ও চেক বিতরণ করেন প্রধান অতিথি দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মহিবুর রহমান এর সহধর্মিনী উপজেলা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ ফাতেমা আক্তার রেখা ।

বৃহস্পতিবার বেলা ১১ টায উপজেলা পরিষদ প্রাঙ্গনে উপজেলা প্রশাসন (দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগ), দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয় এর বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ,দুস্থ, অসহায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ও হতদরিদ্র পরিবারের মাঝে ঢেউটিন ও গৃহনির্মান বাবদ চেক বিতরণ করা হয।

এসময় ৯৯ ব্যাক্তি ও প্রতিষ্ঠানেকে ঢেউটিন ও চেক বিতরন করা হয়।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার জাহাঙ্গীর হোসেন এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, পৌর মেয়র বিপুল চন্দ্র হাওলাদার প্রমুখ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শফিকুল আলম বাবুল, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ইউসুফ আলী, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হীরা লাল স্বপন হাওলাদার, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফাইজুল ইসলাম আশিক তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের নেত্রী সালমা কবির, যুবলীগ নেতা রাকিবুল ইসলাম রকিসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD