করোনা আক্রান্তের বাড়ীতে ইউএনও’র উপহার Latest Update News of Bangladesh

রবিবার, ০২ জুন ২০২৪, ০৯:২৭ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
আমার অসাধারণ স্বামী, আমি তোমাকে ভালোবাসি হিজলায় ঘুর্ণিঝড় রিমালের তান্ডবে ৩৫ কোটিরও অধিক ক্ষয়ক্ষতি ঘূর্ণিঝড় রেমালে ক্ষতিগ্রস্ত পাথরঘাটা পরিদর্শণে যুগ্ম সচিব বিসিসি মেয়রকে নিয়ে অপপ্রচার, যুবলীগ পরিচয়দানকারী যুবক গ্রেপ্তার দেশের মানুষ যাতে অনাহারে কস্ট না পায় সেটাই আমাদের লক্ষ্য: প্রধানমন্ত্রী বিশ্ব শান্তিরক্ষায় অনন্য অবদান রাখছে বাংলাদেশ পুলিশ: বিএমপি কমিশনার আগামীকাল কলাপাড়ায় আসছেন প্রধানমন্ত্রী কুয়াকাটা সৈকতে ভেসে এলো মৃত হরিণ র‌্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন অর রশিদ ঘূর্ণিঝড় রিমাল: বরিশালে ক্ষতিগ্রস্ত পৌনে ২ লাখ কৃষক, মৎস্য খাতে ক্ষতি ২১৭ কোটি টাকা




করোনা আক্রান্তের বাড়ীতে ইউএনও’র উপহার

করোনা আক্রান্তের বাড়ীতে ইউএনও’র উপহার




থানা প্রতিনিধি॥ “জীবনের অথৈ নদী পার হয় তোমাকে ধরে” ভালবাসার পরশে এই বার্তা লিখে পিরোজপুরের কাউখালীতে প্রথম করোনা আক্রান্ত এক বৃদ্ধ ব্যক্তিকে তার বাড়িতে আইসোলেশনে রেখে তাকে উপহার হিসেবে এক ঝুড়ি ফল, ইফতার সামগ্রী এবং একটি তজবি পাটিয়েছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা।

কাউখালীর শিয়ালকাঠী ইউনিয়নের চৌরাস্তা এলাকার মঙ্গলবার রাতে ৭২ বছর বয়সি এক বৃদ্ধের শরীরে করোনা ভাইরাস (কোভিড-১৯) এর পজেটিভ রিপোর্ট পাওয়া যায়। এ খবরের পর মনস্তান্তিকভাবে ঐ ব্যক্তিকে দুর্বল না হওয়া ও সাহস যোগাতে বুধবার বিকেলে কাউখালী উপজেলা প্রশাসনের পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা এক ঝুড়ি বিভিন্ন জাতের ফল এবং চিড়া, চিনি, ছোলাবুট, মুড়ি, খেজুর, ট্যাঙ্গ পাঠিয়েছেন। সম্পূর্ন সামাজিক দূরত্ব মেনেই ফলের ঝুড়ি করোনাভাইরাস পজেটিভ ব্যক্তির কাছে পৌঁছে দেয়া হয়।

এদিকে, নমুনা পরীক্ষার রিপোর্ট কাউখালী প্রশাসনের হাতে আসার পরে রোগী যে এলাকায় বসবাস করতেন সেটিসহ তার আশপাশের এলাকা লকডাউন করা হয়।

অপরদিকে, করোনা আক্রান্ত রিপোর্ট আসার সাথে সাথে উপজেলা চেয়ারম্যান আবু সাঈদ মিঞা মনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা, ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নজরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. হাবিবুর রহমান এবং প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জি. এম সাইফুল ইসলাম ওই ব্যক্তির বাসায় পৌঁছান। ঘটনাস্থলে পৌঁছালে আক্রান্ত ব্যক্তির শারীরিক অবস্থা স্বাভাবিক দেখতে পান। তাকে একটি বাড়িতে আইসোলেশনে রাখা হয়েছে।

এদিকে, বুধবার সকালে ওই এলাকার ১২টি বাড়ি লকডাউন করেছে উপজেলা প্রশাসন। ওই সকল বাড়ির লোকজনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা ১২টি পরিবারের মাঝে ত্রাণ সাহায্য এবং ইফতার সামগ্রী পৌছে দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছা. খালেদা খাতুন রেখা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD