এক ঘণ্টার পরীক্ষা দেড় ঘন্টা বিলম্ব ! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৬:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




এক ঘণ্টার পরীক্ষা দেড় ঘন্টা বিলম্ব !

এক ঘণ্টার পরীক্ষা দেড় ঘন্টা বিলম্ব !




স্টাফ রিপাের্টার ।।  পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয়ের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে নির্ধারিত সময়ের চেয়ে প্রায় দেড় ঘন্টা পরে। পরীক্ষায় অংশ নেয়া প্রার্থীদের দেওয়া প্রবেশপত্রে শুক্রবার (২১ জুন) সকাল ১০টায় পরীক্ষা শুরুর সময় উল্লেখ থাকলেও কর্তৃপক্ষ পরীক্ষা শুরু করেছে সাড়ে ১১টার দিকে।

উপস্থিত পরীক্ষার্থীরা জানান, পিরোজপুর জেলা প্রশাসক কার্যালয়ের অধীনে স্থানীয় সরকার শাখার ইউনিয়ন পরিষদ সচিব পদে ৮ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে জেলা প্রশাসন। এ নিয়োগ জন্য পরীক্ষার্থীদের দেওয়া প্রবেশপত্রে পরীক্ষার সময় ছিল শুক্রবার সকাল ১০টা এবং স্থান ছিল পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয়। এই পরীক্ষায় অংশগ্রহণের জন্য নির্ধারিত সময়ে ৬৬ জন পরীক্ষার্থী পরীক্ষা কেন্দ্রে আসেন। কিন্তু সকাল ১০টায় পরীক্ষা শুরু না হলে উপস্থিত নিয়োগ প্রত্যাশী পরীক্ষার্থীদের মধ্যে অসন্তোষ দেখা দেয়।

একপর্যায়ে বেলা ১১টাও পরীক্ষা শুরুর জন্য নিয়োগ কমিটির কাউকে কেন্দ্রে উপস্থিত দেখতে না পেলে ক্ষুব্ধ হয়ে উঠে পরীক্ষার্থীরা। পরীক্ষা কেন্দ্রে শুরু করে হৈ-চৈ। এরপরে সোয়া ১১টার দিকে বাছাই কমিটির সদস্য সচিব ও স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভা.প্রা.) নাহিদ ফারজানা সিদ্দিকী প্রশ্নপত্র নিয়ে তড়িঘরি করে পরীক্ষা কেন্দ্রে প্রবেশ করে। এরপরে শুরু হয় নিয়োগ পরীক্ষা।

এ বিষয়ে পরীক্ষায় অংশ নেয়া প্রার্থীরা জানান, জেলা প্রশাসনের মতো গুরুত্বপূর্ণ সরকারি কার্যালয়ের নিয়োগ পরীক্ষা কোন কারণে ছাড়া প্রায় দেড় ঘন্টা বিলম্ব হতে পারে না। এ সময়ক্ষেপণ করার পিছনে কর্তৃপক্ষের অশুভ উদ্দেশ্য থাকতে পারে।

তবে কর্তৃপক্ষ দাবি করল সময়ক্ষেপণের পিছনে ছিল তাদের শুভ উদ্দেশ্য। বাছাই কমিটির সদস্য সচিব ও পিরোজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক নাহিদ ফারজানা সিদ্দিকী জানান, নিয়োগ প্রক্রিয়া সম্পূর্ণ স্বচ্ছ রাখতে পরীক্ষার প্রশ্নপত্র আগে করা হয়নি। পরীক্ষা শুরুর আগ মূহূর্তে প্রশ্ন তৈরি করতে সময় লেগেছে। পরীক্ষা কেন্দ্র কোন বিশৃঙ্খলা বা অন্য কোন অভিযোগ তিনি পায়নি বলে জানান।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জসিম উদ্দীন মাঝি জানান, তারা নির্ধারিত সময়ের আগেই কেন্দ্রে এসেছেন। কিন্তু নিয়োগ কমিটির কর্মকর্তারা না আসায় পরীক্ষা সময় মত শুরু হয়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD