উৎসবমুখর পরিবেশে সর্বোচ্চ ভোটে হবে পিরোজপুর-২ আসনে: মহারাজ Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১১:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




উৎসবমুখর পরিবেশে সর্বোচ্চ ভোটে হবে পিরোজপুর-২ আসনে: মহারাজ

উৎসবমুখর পরিবেশে সর্বোচ্চ ভোটে হবে পিরোজপুর-২ আসনে: মহারাজ




পিরোজপুর প্রতিনিধি : বিশ্বের মানুষ এবং বাংলাদেশের মানুষ তাকিয়ে আছে এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিকে আপনারা প্রমাণ করে দিবেন মহিউদ্দিন মহারাজ প্রার্থী ছিল বিদায় সারা বাংলাদেশের ভিতরে সর্বোচ্চ পারসেন্ট ভোট পিরোজপুর দুই আসনে উপস্থিত হয়েছে।

এতদিন এই আসনে ভালো প্রার্থী পান নাই বিদায় আপনাদেরকে চুপচাপ থাকতে হয়েছে যে ভোট দিতে গেছে তাকে এক বক্সে ভোট দিতে হয়েছে। আজকে জননেত্রী শেখ হাসিনার জন্য আপনারা ভোট দেওয়ার সুযোগ পেয়েছেন। জননেত্রী শেখ হাসিনা স্বচ্ছ একটি উৎসবমুখর নির্বাচন করতে চেয়েছেন, আজকের এই জনসভায় আপনারা দেখিয়ে দিয়েছেন কাকে উৎসবমুখর নির্বাচন বলে।

বৃহস্পতিবার বিকালে কাউখালী সরকারি হাইস্কুল মাঠে নির্বাচনি জনসভায় এমন মন্তব্য করেন পিরোজপুর-২ আসনের স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মহিউদ্দিন মহারাজ।

এ সময় মহিউদ্দিন মহারাজ বলেন, আমার ছোট ভাই আমাকে কাউখালী, স্বরূপকাঠির দায়িত্ব দিয়ে গেছে আপনারা জানবেন আমি যদি সংসদ সদস্য নির্বাচিত হই তাহলে কাউখালী আর স্বরূপকাঠি আমার বাড়ি হবে, আপনাদের কষ্ট করে ভান্ডারিয়া যেতে হবে না।
পিরোজপুর ২ আসনের, (কাউখালী-ভান্ডারিয়া- নেছারাবাদ) এর জনগণের প্রয়োজনে আমি নির্বাচনে নেমেছি। আপনারা যেকোনো পরিস্থিতি মোকাবিলা করে ভোটকেন্দ্রে যাবেন এবং ঈগল প্রতীকে ভোট দিবেন।

কাউখালী উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সাঈদ মনু মিয়ার সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য দেন স্বরূপকাঠি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হক, ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিরাজুল ইসলাম, কাউখালী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান তালুকদার পল্টন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৃদুল আহমেদ সুমন, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মাহমুদ খান খোকন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মামুন হোসেন বাবলু জোমাদ্দার, কাউখালী বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বার বৃন্দ বক্তব্য প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD