ইনশাআল্লাহ শেখ হাসিনা সরকার গঠন করবে : মঞ্জু Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ইনশাআল্লাহ শেখ হাসিনা সরকার গঠন করবে : মঞ্জু

ইনশাআল্লাহ শেখ হাসিনা সরকার গঠন করবে : মঞ্জু




পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুর-২ আসনে (কাউখালী-ভান্ডারিয়া-নেছরাবাদ) আসনে ১৪ দলীয় জোটে প্রার্থী জাতীয় পার্টি জেপি’র চেয়ারম্যান আনোয়ার হোসেন মঞ্জু নৌকা মার্কার এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন, ষড়যন্ত্র হচ্ছে শেখ হাসিনার বিরুদ্ধে দেশে এবং বিদেশে। শেখ হাসিনা সরকারে থাকে তাহলে আপনাদের লোককে, আপনাদের মঙ্গলের জন্য নির্বাচিত করতে হবে।

এই এলাকায় বারোটা রাস্তায় টাকা দেওয়া হয় কিন্তু ওরা বলছে নির্বাচন হবে না, যখন তারা বুঝলো শেখ হাসিনা থাকতে নির্বাচন ঠেকানো এতো সহজ হবে না। নির্বাচন হচ্ছে, নির্বাচন হবে।

আমাদের জোটের সরকার দেশের জন্য কি অর্জন করেছে, দেশের মানুষের জন্য কি করেছে এই পরীক্ষা দেওয়ার জন্য আমি আনোয়ার হোসেন মঞ্জু নির্বাচনে অংশগ্রহণ করেছি। তাই আপনাদের মাঝে ফিরে এসেছি আপনার আমাকে চান কি চান না। ইনশাআল্লাহ শেখ হাসিনা সরকার গঠন করবে তখন দেখা হবে।

আজ বুধবার বিকালে (৩ জানুয়ারী) কাউখালী সরকারি বালক বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামীলীগ আয়োজিত ১৪ দলীয় জোটের নৌকা প্রতীকের প্রার্থীর নির্বাচনী জনসভায় উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট এএকএম আব্দুস শহীদের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট কানাই লাল বিশ্বাস, উপজেলা সিনিয়র সহ সভাপতি তালুকদার দেলোয়ার হোসেন, সহ সভাপতি সুনীল কুন্ডু, যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজাদী রেবেকা শাহীন চৈতী, প্রচার সম্পাদক অধ্যক্ষ অলোক কর্মকার প্রমুখ। এসময় উপজেলা আওয়ামীলীগ ও জাতীয় পার্টি জেপি’র অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD