ইউনিয়ন পরিষদ নির্বাচন,কাউখালীর দুই ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী যারা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ইউনিয়ন পরিষদ নির্বাচন,কাউখালীর দুই ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী যারা

ইউনিয়ন পরিষদ নির্বাচন,কাউখালীর দুই ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী যারা

ইউনিয়ন পরিষদ নির্বাচন,কাউখালীর দুই ইউনিয়নে বেসরকারিভাবে বিজয়ী যারা




কাউখালী (পিরোজপুর) প্রতিনিধি॥ পিরোজপুরের কাউখালীতে দুটি ইউনিয়ন পরিষদ নির্বাচন শান্তিপূর্ণভাবে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। উপজেলার দুটি ইউনিয়নের ২০টি কেন্দ্রে আজ সকাল আটটা হইতে বিকাল চারটা পর্যন্ত উৎসবমুখর পরিবেশে ভোট অনুষ্ঠিত হয়। এ সময় লম্বা লাইনে দাঁড়িয়ে নারী পুরুষ সকলেই ভোটে অংশগ্রহণ করে। ব্যতিক্রম ছিল জয়কুল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের একটি কেন্দ্র। যে জায়গায় অন্ধকারে মোমবাতি জ্বালিয়ে ভোটগ্রহণ করা হয়।তবে ভোটারদের কোন অভিযোগ ছিল না ভোট শান্তিপূর্ণ হওয়ার কারণে।

 

 

নির্বাচনে কাউখালী ৩ নং সদর ইউনিয়নে চশমা প্রতীক নিয়ে ৪০৮১ ভোট পেয়ে বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোঃ মোস্তাফিজুর রহমান। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাইসাইকেল মার্কা নিয়ে নুরুল আমিন পেয়েছেন ৩৯১২ভোট। আর কাউখালী ২ নং আমড়াজুড়ি ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে ৩৩০৯ ভোট পেয়ে জাহাঙ্গীর মুন্সি বেসরকারিভাবে চেয়ারম্যান নির্বাচিত। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী কাস্তে মার্কা নিয়ে কৃষ্ণলাল গুহ পেয়েছেন ১৩৯১ ভোট।

 

 

এদিকে বেসরকারিভাবে ফলাফল ঘোষণা করেন কাউখালী উপজেলা নির্বাচন অফিসার মোঃ মিজানুর রহমান। এ সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার এবং সহকারী কমিশনার ভূমি জান্নাত আরা তিথি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD