আদালতপাড়া থেকে ফেন্সিডিলসহ আইনজীবী গ্রেপ্তার Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




আদালতপাড়া থেকে ফেন্সিডিলসহ আইনজীবী গ্রেপ্তার

আদালতপাড়া থেকে ফেন্সিডিলসহ আইনজীবী গ্রেপ্তার

ফাইল ফটো




নিজস্ব প্রতিবেদক:  ফেন্সিডিলসহ রিয়াজ উদ্দিন মিলন নামে এক আইনজীবীকে গ্রেপ্তার করেছে মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশ। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে তাকে আদালতপাড়ার জেলা আইনজীবী সমিতির ভবনে পাশে একটি ‘ল’ চেম্বার থেকে গ্রেপ্তার করা হয়।ডিবি পুলিশ জানিয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা জজ কোর্টের অভ্যন্তরে আইনজীবী সমিতির ভবনের পাশে অ্যাডভোকেট রিয়াজ উদ্দিন মিলনের চেম্বারে তল্লাশি চালানো হয়। এসময় ১০ বোতল ফেন্সিডিল পাওয়া যায়।

এই ঘটনায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। বিষয়টির সতত্য নিশ্চিত করে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) রেহান জানান, ফেন্সিডিল ক্রয় বিক্রিতে জড়িত থাকার বিষয়টি আইনজীবী স্বীকার করেছেন।

এই ঘটনায় তাঁর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা গ্রহণের প্রস্তুতি নেয়া হয়েছে। একই স্থান থেকে ২০১৫ সালে ৩৯ বোতল ফেন্সিডিলসহ উদ্ধার করেছিল ডিবি পুলিশ। কিন্তু সেই সময় আইনজীবী পালিয়ে যাওয়ায় তাকে গ্রেপ্তার করা যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD