৫ জেলায় শতাধিক সুবিধাবঞ্চিত ও পথশিশুর মুখে হাসি ফুটালো “সে নো মুভমেন্ট” Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:১৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




৫ জেলায় শতাধিক সুবিধাবঞ্চিত ও পথশিশুর মুখে হাসি ফুটালো “সে নো মুভমেন্ট”

৫ জেলায় শতাধিক সুবিধাবঞ্চিত ও পথশিশুর মুখে হাসি ফুটালো “সে নো মুভমেন্ট”

বিভিন্ন জেলায় ঈদ পোষাক,শিশুদের হাতে মেহদী,ঈদ খাবারের সরঞ্জাম বিতরন করছে “সে নো মুভমেন্টের সদস্যরা”




ভোলা প্রতিনিধি॥ “সে নো মুভমেন্ট” নামে একটি সংগঠন শতাধিক সুবিধাবঞ্চিত ও পথ শিশুদের মাঝে ঈদের খুশি ও আনন্দ ছড়িয়ে দিতে নতুন জমা,হাতে মেহেদীর সাজ ও ঈদের খাবারের সরঞ্জাম বিতরন করেছে।

আজ ৪ জুন (মঙ্গলবার) ভোলা,ফেনী,নোয়াখালি,বগুড়া,ব্রাক্ষনবাড়িয়া জেলায় সুবিধাবঞ্চিত ও পথশিশুদের মাঝে ঈদ বস্ত্র বিতরন, হাতে মেহেদী এবং ঈদ সরঞ্জাম- সেমাই,দুধ, চিনি ইত্যাদি বিতরনের আয়োজন করে সংগঠনটির জেলা পর্যায়ের সেচ্ছাসেবকরা। যেখানে সংগঠটির সেচ্ছাসেবকরা পথ শিশু ও সুবিধা বঞ্চিত শিশুদের তালিকা তৈরীকরে তাদের মাঝে এই সকল সামগ্রী বিতরন করে।

“সে নো মুভমেন্ট” সংগঠটির প্রধান তরুন সাংবাদিক ও সংগঠক গোপাল চন্দ্র দে জানান, তাই এই ঈদে দেশের বিভিন্ন স্থানে পথ শিশু সহ দরিদ্র পরিবারের শিশুদের নতুন জামায় ঈদ উদযাপনের মাধ্যমে তাদের মাঝেও ঈদের খুশি ছড়িয়ে দিতে আমরা ভোলা,ফেনী,নোয়াখালি,বগুড়া,ব্রাক্ষনবাড়িয়া জেলায় এ আয়োজন করেছি। ঐ শিশুরা যখন নতুন জামা পড়ে হাতে মেহেদী হাতে ঘুরবে ঈদের খাবার খাবে পরিবারের সাথে তাতেই আমাদের শান্তি। এতেই আমরা সন্তুষ্ট।

উল্লেখ্য, “সে নো মুভমেন্ট” বাল্য বিয়ে,নারীর প্রতি সহিংসতা রোধ,ইভটিজিং, শিক্ষা হতে ঝড়া পড়া রোধ,শিশু শ্রম রোধ,শিশু মৃত্যু রোধ,অপুষ্ঠি রোধ,লিঙ্গ বৈষম্য রোধ, সাইবার নিরাপত্তা বৃদ্ধির লক্ষ্যে আত্মপ্রকাশ করেছে এবং তাদের তাদের কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে দেশের বিভিন্ন জেলায়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD