৫ জানুয়ারির নির্বাচন না করে বিএনপি ভুল করেছে: তোফায়েল Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:০৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




৫ জানুয়ারির নির্বাচন না করে বিএনপি ভুল করেছে: তোফায়েল

৫ জানুয়ারির নির্বাচন না করে বিএনপি ভুল করেছে: তোফায়েল




ভোলা প্রতিনিধি।।  বিএনপিকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, নির্বাচনে হেরে আজকে বিএনপির কি করুণ অবস্থা। আমরা আগেই বলেছিলাম ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন না করে বিএনপি ভুল করেছে। আবার এবার (২০১৯ সালের) নির্বাচন করেছে, কিন্তু টাকার বিনিময়ে তিন-চার জন করে মনোনয়ন দিয়েছে। টাকার বিনিময়ে মনোনয়ন দিলে তারা কোনও দিন জয়লাভ করতে পরে না।

শনিবার (০১ জুন) দুপুর ১২টার দিকে শহরের ওবায়দুল হক মহাবিদ্যালয় মাঠে ঈদুল ফিতর উপলক্ষে তার পক্ষ থেকে অসহায় গরীবদের মাঝে যাকাতের শাড়ী ও লুঙ্গি বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তোফায়েল আহমেদ বলেন, তার জন্ম না হলে এদেশ স্বাধীন হতো না। বিএনপির আমলে সেই বঙ্গবন্ধুর জন্ম ও শাহাদাত বার্ষিকী পালন করতে পারতাম না। আজকে বঙ্গবন্ধু বিশ্বের বিখ্যাত নেতা। তার ৭ মার্চের ভাষণ আন্তর্জাতিক বিশ্বে অন্যতম বক্তব্য। সত্যকে কোনও ধামা-চাপা দিয়ে রাখা যায় না।

আওয়ামী লীগ সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে। বর্তমানে বাংলাদেশ ক্ষুদা ও দারিদ্র মুক্ত হতে চলছে। আগে যেমন মানুষ অনেক গরীব ছিল খেতে পারতো না, এখন আর সে অবস্থা নেই। এখন সবাই পেট ভরে খেতে পারে।

সাবেক বাণিজ্যমন্ত্রী আরও বলেন, এবারের বাজেটে আমরা ৯৩ লাখ মানুষকে সামাজিক উন্নয়ন কর্মসূচির অন্তর্ভূক্ত করেছি। আগে বাংলাদেশে দারিদ্রের সংখ্যা ছিল শতকরা ৪৪ জন। এখন বর্তমানে তা কমে দাড়িয়েছে শতকরা ২০-২১ জনে এবং হতদরিদ্রের সংখ্যা বর্তমানে ১১ জনেরও কম।

তিনি বলেন, মানুষের অবস্থা বর্তমানে ভালো হচ্ছে। আগে নিষেধাজ্ঞাকালীন সময়ে জেলেদেরকে ৪০ কেজি করে চাল বিতরণ করা হতো। বর্তমানে ৪৪ কেজি করে চাল বিতরণ করার সিদ্ধান্ত হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মমিন টুলু, তোফায়েল আহমেদের কন্যা তাসলিমা আহমেদ জামান মুন্নি, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জহুরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লবসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares