স্বাস্থ্য অধিদপ্তরে বড় রদবদল: বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের... Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:
বরিশালে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের মধ্য কোন দ্বন্দ্ব নেই: চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির মোবাইল ইন্টারনেট গতি সূচকে বাংলাদেশের আরও অবনতি ৫২৭টি ভারতীয় খাদ্যপণ্যে ক্যানসার সৃষ্টিকারী উপাদানের অস্তিত্ব মিলেছে: ইইউ মাদক মামলার বাদী পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার নির্দেশ, আসামী খালাস কাউখালীতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা বৃষ্টির জন্য বরিশালে ইসতিসকার নামাজ আদায় সদর উপজেলার শিক্ষা ও চিকিৎসা সেবা নিশ্চিত করতে চাই : এসএম জাকির তাপপ্রবাহে তৃষ্ণার্তদের মাঝে ইয়াস’র পানি ও স্যালাইন বিতরণ মঠবাড়িয়ায় বৃষ্টি কামনা করে ইসতেস্কার নামাজ আদায় বৃষ্টির জন্য ঝালকাঠিতে ইস্তিসকার নামাজ আদায়




স্বাস্থ্য অধিদপ্তরে বড় রদবদল: বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের…

স্বাস্থ্য অধিদপ্তরে বড় রদবদল: বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের…

স্বাস্থ্য অধিদপ্তরে বড় রদবদল: বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের...




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ স্বাস্থ্য অধিদপ্তরে পরিচালক প্রশাসনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ পদে রদবদল করা হয়েছে। সোমবার স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্যসেবা বিভাগ থেকে জারি করা দুটি প্রজ্ঞাপনে এই রদবদল করা হয়।

 

 

প্রজ্ঞাপন অনুযায়ী, অধিদপ্তরের পরিচালক (এমবিডিসি) ও টিবি লেপ্রোসি অ্যান্ড এএসপির লাইন ডিরেক্টর অধ্যাপক ডা. শামিউল ইসলামকে পরিচালক (প্রশাসক) পদে বদলি করা হয়েছে। আর অধিদপ্তরের পরিচালক প্রশাসন ডা. শেখ মোহাম্মদ হাসান ইমামকে পরিচালক (এমবিডিসি) পদে বদলি করা হয়েছে।

 

 

একই প্রজ্ঞাপনে ঢাকা মেডিকেল কলেজের ব্লাড ট্রান্সফিউশনের অধ্যাপক ডা. মো. মাজহারুল হককে ওএসডি করে স্বাস্থ্য অধিদপ্তর ও লাইন ডিরেক্টর, হাসপাতাল সার্ভিসেস ম্যানেজমেন্টে বদলি করা হয়েছে।

 

 

এছাড়া গোপালগঞ্জের ১০০ শয্যার শেখ ফজিলাতুন্নেসা মুজিব চক্ষু হাসপাতাল ও প্রশিক্ষণ কেন্দ্রের উপপরিচালক ডা. আলাউদ্দিন আল আজাদকে ওএসডি করে স্বাস্থ্য অধিদপ্তরের শিশু ও মাতৃস্বাস্থ্য এবং স্বাস্থ্য ব্যবস্থার উন্নয়ন শীর্ষক প্রকল্প (কমোন্টে-২) দেশের আট বিভাগীয় মেডিকেল কলেজ হাসপাতালের ডায়াগনস্টিক ইমেজিং ব্যবস্থার উন্নয়ন প্রকল্পের পরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

 

 

স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও হাসপাতাল সার্ভিসেস ম্যানেজমেন্টের লাইন ডিরেক্টর ডা. মো. খুরশীদ আলমকে ওএসডি করে অধিদপ্তরের টিবি লেপ্রোসি অ্যান্ড এএসপির লাইন ডিরেক্টর পদে বদলি করা হয়েছে।

 

 

অধিদপ্তরের ইপিআই অ্যান্ড সার্ভিলেন্সের সহকারী পরিচালক ডা. এস এম হাসিবুল ইসলামকে ওএসডি করে অধিদপ্তরের বঙ্গমাতা ন্যাশনাল সেলুলার অ্যান্ড মলিকুলার রিসার্চ সেন্টার প্রকল্পের পরিচালক পদে বদলি করা হয়েছে।

 

 

আরেকটি প্রজ্ঞাপনে স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক (লেপ্রোসি) ডা. মুহা. এনামুল হককে স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) হিসেবে বদলি করা হয়েছে।

 

 

স্বাস্থ্য অধিদপ্তরের প্রোগ্রাম ম্যানেজার-৩ ডা. মো. নিয়াতুজ্জামানকে মুগদা ৫০০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের উপপরিচালক হিসেবে বদলি করা হয়েছে।

 

 

স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (প্রশাসন) ডা. মো. আবুল হাসেম শেখকে স্বাস্থ্য অধিদপ্তরের ঢাকা ও প্রোগ্রাম ম্যানেজার-৩ এনসিডিসি ওএসডি করা হয়েছে।

 

 

মাদারীপুর সিভিল সার্জন ডা. মো. সফিকুল ইসলামকে ঢাকা ও প্রোগ্রাম ম্যানেজার ম্যালেরিয়া অ্যান্ড এডিস ট্রান্সমিটেড ডিজিজ উপপরিচালক (সিডিসি) পদে বদলি করা হয়েছে।

 

 

বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজের (ব্লাড ট্রান্সফিউশন) সহযোগী অধ্যাপক ডা. শেখ দাউদ আদনানকে মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (হাসপাতাল-২) পদে বদলি করা হয়েছে।

 

 

ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন ডা. মো. মাহফুজার রহমান সরকারকে মহাখালী স্বাস্থ্য অধিদপ্তরের উপপরিচালক (পার-২) পদে বদলি করা হয়েছে।

 

 

ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের ডা. মো. নাদিরুল আজিজকে স্বাস্থ্য অধিদপ্তরের ঢাকা ও প্রোগ্রাম ম্যানেজার-৩ অল্টানেটিভ মেডিকেল কেয়ার (এএমসি) উপ-পরিচালক (হোমিও ও দেশজ চিকিৎসা) পদে বদলি করা হয়েছে।

 

 

মানিকগঞ্জ সিভিল সার্জন ডা. মো. আনোয়ারুল আমিন আখন্দকে স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক ও প্রোগ্রাম ম্যনেজার (এইডস/এসটিডি কন্ট্রোল) পদে বদলি করা হয়েছে।

 

 

স্বাস্থ্য অধিদপ্তরের উপ-পরিচালক (হাসপাতাল-২) ডা. মোহাম্মদ ইউনুস আলীকে স্বাস্থ্য অধিদপ্তরের এমবিডিসি উপ-পরিচালক (লেপ্রোসি) পদে বদলি করা হয়েছে।

 

 

মুন্সীগঞ্জ সিভিল সার্জন ডা. মো. আবুল কালাম আজাদকে স্বাস্থ্য অধিদপ্তরের ঢাকা ও প্রোগ্রাম ম্যানেজার ম্যালেরিয়া অ্যান্ড এডিস ট্রান্সমিটেড ডিজিজ উপ-পরিচালক (এম অ্যান্ড পিডিসি) পদে বদলি করা হয়েছে।

 

 

ঢাকার সিভিল সার্জন ডা. আবু হোসেন মো. মঈনুল আহসানকে স্বাস্থ্য অধিদপ্তরের ওএসডি স্বাস্থ্য অধিদপ্তর ও সংযুক্ত মহাপরিচালকের দপ্তর পদে বদলি করা হয়েছে।

 

 

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খানকে ঢাকার সিভিল সার্জন পদে বদলি করা হয়েছে।

 

 

চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্যাহকে চট্টগ্রাম বিভাগ স্বাস্থ্য পরিচালকের কার্যালয়ের উপ-পরিচালক পদে বদলি করা হয়েছে।

 

 

চট্টগ্রামের সিভিল সার্জন ডা. শেখ ফজলে রাব্বিকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক (উপ-পরিচালক সমমান) পদে বদলি করা হয়েছে।

 

 

বাংলাদেশ সচিবালয় ক্লিনিক সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইলিয়াস চৌধুরীকে চট্টগ্রামের সিভিল সার্জন পদে বদলি করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD