সরকার অসহায় দুস্থদের পাশেই রয়েছেন-এম.পি আমু Latest Update News of Bangladesh

শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




সরকার অসহায় দুস্থদের পাশেই রয়েছেন-এম.পি আমু

সরকার অসহায় দুস্থদের পাশেই রয়েছেন-এম.পি আমু




মোঃআমিন হোসেন(নলছিটি)ঝালকাঠি:   বাংলাদেশ শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত কমিটির সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সাবেক শিল্প, ত্রান ও খাদ্যমন্ত্রী জননেতা আলহাজ্ব আমির হোসেন আমু বলেছেন- বর্তমান শেখ হাসিনার সরকার অসহায় দুস্থদের পাশেই রয়েছেন।

শেখ হাসিনার সততা এবং যোগ্য নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। যারা একসময় বাংলাদেশকে গরীব দেশ হিসেবে জানত তারাই আজ দেশের দ্রুত উন্নয়ন ও পরিবর্তন দেখে হতবাক হচ্ছেন। বিশ্বের অনেক দেশ আজ বাংলাদেশ এবং শেখ হাসিনার দিকে তাকিয়ে তাকে অনুসরন করছেন। অসহায় দুস্থদের মধ্যে যাদের জায়গা আছে ঘর নাই তাদেরকে ঘর নির্মানের জন্য ঢেউটিন দিচ্ছেন টাকা দিচ্ছেন।

শেখ হাসিনার সরকার গনমানুসের সরকার। জাতীর পিতা বঙ্গবন্ধু তার জীবন উৎসর্গ করে এদেশের স্বাধীনতা এনেছেন কিন্তু একটি কুচক্রী মহাল স্বাধীনতা বিরোধী চক্র মুক্তিযুদ্ধের চেতনার স্বাধীনতা দংশের জন্য ১৯৭৫ সনের ১৫ই আগস্ট নির্মমভাবে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করেছে। দেশ বিদেশের ষড়যন্ত্রের মাধ্যমে আ’লীগের ক্ষমতাকে কেড়ে নিয়েছিল।

শেখ হাসিনার সরকার ক্ষমতায় আসার পর মানুষের ভাগ্যের চাকা ঘুরিয়ে যায়। অভাব থাকেনা দেশ উন্নয়নের দিকে এগিয়ে যায়। মানুষ শান্তিতে থাকে। শেখ হাসিনা ক্ষমতায় এসে দক্ষিন অঞ্চলের উন্নয়নের চাকা ঘুরিয়ে দক্ষিন অঞ্চলকে দ্বিতীয় সিংগাপুরে পরিনত করার কল্পনা হাতে নিয়ে তা বাস্তবায়নে কাজ করে যাচ্ছেন।

এ জন্য দক্ষিন অঞ্চলের মানষ শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা স্বীকার করা উচিত। বিগত দিনের সরকার পিছনের দরজা দিয়ে ক্ষমতায় এসেছেন এবং দেশের কোন উন্নয়ন না করে লুটপাট করে খেয়েছেন দুর্নীতি করেছেন। বুধবার ১৭ জুলাই নলছিটি উপজেলা মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে ত্রান মন্ত্রনালয় কর্তৃক প্রদত্ত দরিদ্রদের মাঝে ঢেউটিন বিতরন ও সংসদ সদস্যের নিজস্ব আর্থিক তহবিল হতে অসহায় দুঃস্থদের মাঝে চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেছেন।

উপজেলা নির্বাহী অফিসার রুম্পা সিকদারের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন জেলা আ’লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান সরদার শাহ আলম, সহ-সভাপতি নলছিটি উপজেলা চেয়ারম্যান সিদ্দিকুর রহমান, সহ-সভাপতি ঝালকাঠী উপজেলা চেয়ারম্যান খান আরিফুর রহমান, সাধারন সম্পাদক এ্যাডঃ খান সাইফুল্লাহ পনির, উপজেলা আ’লীগের সভাপতি পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা তছলিম উদ্দিন চৌধুরী, জেলা আ’লীগের সহ-সভাপতি ওয়াহেদ কবির খান, উপজেলা আ’লীগের সহ-সভাপতি খোন্দকার মজিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক আখতারুজ্জামান বাচ্চু,

পৌর আ’লীগের সভাপতি ডাঃ এসকেন্দার আলী খান, সাধারন সম্পাদক জর্নারধন দাস, উপজেলা মহিলা আ’লীগের সভাপতি মহিলা ভাইস চেয়ারম্যান মোর্শেদা লস্কর ও ভাইস চেয়ারম্যান মফিজুর রহমান শাহিন সহ প্রমুখ। উপজেলার মোট-৫৯ জনকে ৬৩ বান্ডিল ঢেউটিন ও প্রতি বান্ডিলের সাথে তিন হাজার টাকার চেক বিতরন করেন প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব আমির হোসেন আমু।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares