শের-ই বাংলা মেডিক্যালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




শের-ই বাংলা মেডিক্যালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু

শের-ই বাংলা মেডিক্যালে করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ৫ জনের মৃত্যু




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় করোনা উপসর্গ নিয়ে পাঁচ জনের মৃত্যু হয়েছে। এই সময়ে একজন করোনা পজিটিভসহ ২৬ জন নতুন রোগী ওই ওয়ার্ডে ভর্তি হয়। চিকিৎসায় সুস্থ হয়ে একই সময়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন ১৭ জন।

 

 

হাসপাতালের সহকারী পরিচালক (প্রশাসন) ডা. মো. মনিরুজ্জামান জানান, মৃত পাঁচ জনের করোনা হয়েছিল কিনা তা নিশ্চিত নয়। বিষয়টি নিশ্চিত হতে তাদের নমুনা পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

 

 

মারা যাওয়াদের মধ্যে পটুয়াখালী সদরের কাঠপট্টির শাহজাহান হাওলাদার (৬৫) মঙ্গলবার সকালে করোনা উপসর্গ নিয়ে ভর্তি হয়। বিকাল ৩টায় তার মৃত্যু হয়। বরগুনার বেতাগীর খলিলুল রহমান (৬০) করোনা উপসর্গ নিয়ে সোমবার রাত ১০টায় করোনা ওয়ার্ডে ভর্তি হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার বিকাল ৫টায় তার মৃত্যু হয়। এছাড়া ঝালকাঠী সদরের নথুল্লাবাদ এলাকার আবুল হোসেন খান (৫৫) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার রাত ১০টায় ভর্তি হন। ওইদিন রাত সাড়ে ১১টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

 

পটুয়াখালী সদরের সিঅ্যান্ডবি রোড এলাকার সুলতান আহমেদ (৭৫) করোনা উপসর্গ নিয়ে বুধবার ভোর ৪টায় ভর্তি হন। সকাল পৌঁনে ৭টায় তার মৃত্যু হয়। পিরোজপুরের নেছারাবাদের মজিবুর রহমান (৭৫) করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার রাত পৌনে ৯টায় ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার ভোররাত সাড়ে ৩টায় মারা যান।

 

 

বুধবার দুপুর পর্যন্ত এই হাসপাতালের করোনা ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন ১১৯ রোগী। এর মধ্যে ৩২ জনের করোনা পজিটিভ। গত বছরের ১৭ মার্চ থেকে বুধবার পর্যন্ত করোনা ওয়ার্ডে ভর্তি হয়েছে তিন হাজার ৫৩৭ জন। এর মধ্যে মৃত্যু হয়েছে ৫০৭ জনের। যার মধ্যে ১৪৯ জনের করোনা পজেটিভ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD