রাজাপুরে বসতঘরে আগুন,৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাজাপুরে বসতঘরে আগুন,৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

রাজাপুরে বসতঘরে আগুন,৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি

রাজাপুরে বসতঘরে আগুন,৪৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি




রাজাপুর প্রতিনিধি॥ ঝালকাঠির রাজাপুরে ব্যবসায়ী আব্দুল জলিল আকনের বসত ঘরে অগ্নিকান্ডে ভস্মীভূত হয়ে নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকা ক্ষয়ক্ষতি হয়। আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার কাঠিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল জলিল ঐ এলাকার মৃত দেলোয়ার হোসেন আকনের ছেলে ও আল-মদিনা বেকারীর মালিক। খবর পেয়ে থানা পুলিশ ঘটনা স্থল পরিদর্শন করেন।

 

 

স্থানীয়রা জানায়, সকাল সাড়ে ৮টার দিকে হঠাৎ বৈদুতিক শর্টসাকিট থেকে আগুনের সূত্রপাত হয়ে তা মূহুর্তের মধ্যে ঘরের সবখানে ছড়িয়ে পরে। এ সময় রাজাপুর ও কাউখালি ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনা স্থলে আসতে আসতে সব কিছু পুড়ে ছাই হয়ে গেছে। তবে তারা না আসলে পাশের ঘর গুলো রক্ষা করা যেত না।

 

 

বেকারীর মালামাল আনতে ঘরে রাখা নগদ ৫ লাখ টাকাসহ প্রায় ৪৫ লাখ টাকার মালামাল আগুনে পুড়ে ক্ষয়ক্ষতি হয়েছে বলেও আব্দুল জলিল আকন দাবী করেন জানায়, খবর পেয়ে রাজাপুর ফায়ার সার্ভিস ঠিক সময় ঘটনা স্থলে আসলে ক্ষয়ক্ষতির পরিমান কম হতো। একই সময় খবর পেয়েও কাউখালী ফায়ার সার্ভিস ১০ মিনিট আগে আসে।

 

 

রাজাপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার আব্দুল রাজ্জাক মোল্লা বলেন, খবর পেয়ে আমরা ঘটনা স্থানে ছুটে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনি। আমাদের বিরুদ্ধে যে আভিযোগ আনা হয়েছে তার সম্পূর্ণ মিথ্যে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD