রাজনৈতিক অভিভাবক সৈয়দ আশরাফের শোকে অঝোরে কাঁদলেন আরিফিন মোল্লা Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




রাজনৈতিক অভিভাবক সৈয়দ আশরাফের শোকে অঝোরে কাঁদলেন আরিফিন মোল্লা

রাজনৈতিক অভিভাবক সৈয়দ আশরাফের শোকে অঝোরে কাঁদলেন আরিফিন মোল্লা




এইচ আর হীরা : দীর্ঘদিনের রাজনৈতিক অভিভাবক সদ্য প্রয়াত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামকে হারানোর বেদনায় অঝোরে কাঁদলেন কেন্দ্রীয় আওয়ামীলীগের উপ-কমিটির সদস্য যুববন্ধু আরিফিন মোল্লা। গতকালকের দিনটি ছিলো যুববন্ধু আরিফিন মোল্লার বিবাহবার্ষিকী.অন্যদিকে তার ভালোবাসার সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং তার রাজনৈতিক অভিভাবক সৈয়দ আশরাফুল ইসলামকে হারানোর কস্টে বিবাহবার্ষিকীর আয়োজন বন্ধ করে দেন।

 

 

 

পিতার হাত ধরেই সৈয়দ আশরাফের সাথে বাংলাদেশ মূল আওয়ামীলীগে পথচলা শুরু হয় তার । সৈয়দ আশরাফের সঙ্গে যে টুকু স্মৃতি জমেছিল, সেই স্মৃতির কথা বলতে বলতে একপর্যায়ে কেঁদে ফেললেন আরিফিন মোল্লা । তার কান্নায় আবেগাপ্লুত হয়ে পড়েন আওয়ামী লীগের অন্য নেতাকর্মীরাও।

 

 

আরিফিন মোল্লার ছাত্ররাজনীতির পর বাংলাদেশ আওয়ামীলীগের অন্যতম রাজনৈতিক অভিভাবক ছিলেন সৈয়দ আশরাফ।

 

 

এদিকে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সিদ্ধান্ত নেয়া হয়েছে রোববার (৬ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর হেলিকপ্টারযোগে মরদেহ কিশোরগঞ্জে নিয়ে যাওয়া হবে এবং দুপুর ১২টায় কিশোরগঞ্জের শোলাকিয়া ঈদগাহে দ্বিতীয় জানাজা এবং বেলা ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাহে জানাজা অনুষ্ঠিত হবে।

 

 

 

মরহুমের তৃতীয় নামাজে জানাজা দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে। এরপর বাদ আসর বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত করা হবে।

 

 

২০১৭ সালের ২৪ অক্টোবর সৈয়দ আশরাফুলের স্ত্রী শীলা ইসলাম মারা যাওয়ার পর থেকেই তিনি প্রায় অসুস্থ হয়ে পড়েন। এক কন্যার জনক আশরাফুল ইসলাম ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। অসুস্থতার কারণে তিনি গত বছরের ১৮ সেপ্টেম্বর সংসদ থেকে ছুটি নেন।

 

 

 

 

এ অবস্থাতেই একাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ-১ আসনে নৌকা প্রতীকে জয়ী হন সৈয়দ আশরাফ।

 

 

বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আশরাফুল ইসলাম আমৃত্যু বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক সাধারণ সম্পাদক ছিলেন।

 

 

 

টানা ৫ বার নির্বাচিত সংসদ সদস্য আশরাফ একাধারে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী এবং বেসামরিক বিমান ও পর্যটন প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares