মেঘনায় দুই ল‌ঞ্চের সংঘর্ষ, আহত ৬ Latest Update News of Bangladesh

শুক্রবার, ০৯ জুন ২০২৩, ০৬:৪৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মেঘনায় দুই ল‌ঞ্চের সংঘর্ষ, আহত ৬

মেঘনায় দুই ল‌ঞ্চের সংঘর্ষ, আহত ৬




চাঁদপুর প্রতিনিধি:চাঁদপু‌রের মেঘনা নদী‌তে দুই ল‌ঞ্চের মু‌খোমু‌খি সংঘর্ষ হ‌য়ে‌ছে। এই ঘটনায় আহত হ‌য়ে‌ছে ৬ জন। ৪ জন‌কে চি‌কিৎসার জন্য চাঁদপুর না‌মি‌য়ে দেয়া হ‌য়ে‌ছে।

বৃহস্প‌তিবার রাত আনুমা‌নিক ১২টার দি‌কে চাঁদপুর জেলার মেঘনা নদীর আলুবাজার ও ইষানবালার মধ্যবর্তী এলাকায় এই ঘটনা ঘটে।

যাত্রীরা জানান, ব‌রিশা‌লের হিজলা থে‌কে রাত ৮টায় আওলাদ ৪ না‌মের এক‌টি লঞ্চ ঢাকার উ‌দ্দে‌শ্যে যাত্রা ক‌রে। অপর‌দি‌কে ঢাকা থে‌কে পি‌রোজপু‌রের ভান্ডা‌রিয়ার উ‌দ্দে‌শ্যে যাত্রা ক‌রে টিপু ১২ নামক আরেক‌টি লঞ্চ। আলুবাজার ও ইষানবালা এলাকার মধ্যবর্তী স্থা‌নে পৌছা‌লে দুই ল‌ঞ্চের মু‌খোমুখি সংঘর্ষ হয়। এ‌তে আওলাদ ৪ লঞ্চ ক্ষ‌তিগ্রস্থ হয়। এই ল‌ঞ্চের ৬ জন যাত্রী আহত হন। এর ম‌ধ্যে ৪ জন‌কে রাত পৌ‌নে ১টার দি‌কে চাঁদপুর চি‌কিৎসার জন্য না‌মি‌য়ে দেয়া হয় ব‌লে জানান ওই ল‌ঞ্চের যাত্রী ও হিজলার বা‌সিন্দা আফজাল হো‌সেন।

অপর‌দি‌কে টিপু ১২ ল‌ঞ্চের ব‌রিশা‌লের সুপারভাইজার লিটু দাস জানান, টিপু ১২ ল‌ঞ্চের সুকানের চেইন ছিড়ে যাওয়ায় সেটা মেরামত করা হ‌চ্ছি‌লো, বিপরীত দিক থে‌কে আওলাদ ৪ এ‌সে পরায় এই ঘটনা ঘ‌টে। টিপু ১২ এর কো‌নো ক্ষয়ক্ষ‌তি হয়‌নি ব‌লে জানান তি‌নি।

উ‌ল্লেখ্য, রোববার গভীর রা‌তে মেঘনা নদী‌তে কীর্তণ‌খোলা ১০ ও ফারহান ৯ ল‌ঞ্চের মু‌খোমুখি সংঘর্ষ হয়। এ ঘটনায় দুই যাত্রী নিহত হন। ফারহান ৯ লঞ্চ‌টি ও টিপু ১২ একই কোম্পানীর।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD