মেঘনায় ট্রলারডুবি; মৃত ফিরল জোনায়েদ, বাবা-দাদি নিখোঁজ Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০১:৫৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




মেঘনায় ট্রলারডুবি; মৃত ফিরল জোনায়েদ, বাবা-দাদি নিখোঁজ

মেঘনায় ট্রলারডুবি; মৃত ফিরল জোনায়েদ, বাবা-দাদি নিখোঁজ

মেঘনায় ট্রলারডুবি; মৃত ফিরল জোনায়েদ, বাবা-দাদি নিখোঁজ




ভোলা প্রতিনিধি॥ ভোলার চরফ্যাশন উপজেলার মেঘনা নদীতে যাত্রীবাহী ট্রলারডুবির ঘটনা ঘটেছে। নদী থেকে জোনায়েত হোসেন (২) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে স্থানীয়রা। নিহত শিশুর বাবা স্বপন (২৬) ও দাদি বিলকিস বেগম (৫০) নিখোঁজ রয়েছেন বলে জানা গেছে।

 

 

রবিবার (১৭ অক্টোবর) বিকেল পৌনে ৩টার দিকে উপজেলার চর কুকরি-মুকরি ইউনিয়নের চর পাতিলা এলাকার মেঘনা নদীতে এ ঘটনা ঘটে।

 

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল নোমান এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, এ পর্যন্ত সাতজনতকে জীবিত উদ্ধার করা হয়েছে। নিহত ও নিখোঁজরা উপজেলার দুলারহাট থানার মুজিবনগর ইউনিয়নের বাসিন্দা।

 

 

নয়জন যাত্রী নিয়ে মেঘনা নদীতে হঠাৎ ঝড়ের কবলে পড়ে ডুবে যায় ট্রলারটি। এ পর্যন্ত সাতজনকে জীবিত এবং এক শিশুর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনো দুই যাত্রী নিখোঁজ রয়েছেন। তাদের সন্ধানে পুলিশ, কোস্টগার্ড, জনপ্রতিনিধি ও স্থানীয়রা কাজ করছেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares