ভোলা পলিটেকনিকে বঙ্গবন্ধু কর্ণার ও মসজিদ উদ্বোধন করলেন এমপি মুকুল Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলা পলিটেকনিকে বঙ্গবন্ধু কর্ণার ও মসজিদ উদ্বোধন করলেন এমপি মুকুল

ভোলা পলিটেকনিকে বঙ্গবন্ধু কর্ণার ও মসজিদ উদ্বোধন করলেন এমপি মুকুল




ভোলা প্রতিনিধি॥  ভোলার বোরহানউদ্দিনে ভোলা পলিটেকনিক ইন্সটিটিউটে বঙ্গবন্ধু কর্ণার ও পলিটেকনিকের নব-নির্মিত নিজস্ব মসজিদের কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ভোলা-২ (বোরহানউদ্দিন-দৌলতখান) আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল প্রধান অতিথি হিবেবে উপস্থিত থেকে ওই কার্যক্রম উদ্বোধন করেন।

বঙ্গবন্ধু কর্ণার উদ্বোধনী অনুষ্ঠানে পলিটেকনিক ইন্সটিটিউটের অধ্যক্ষ প্রকৌশলী তাজুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতায় সংসদ সদস্য আলী আজম মুকুল বলেন,পঁনের আগষ্ট জাতীর জনক বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে ঘাতকরা কোন ব্যাক্তি নয় একটি আদর্শ তথা একটি জাতিকে নিঃশেষ করে দিতে চেয়েছিল।

কিন্তু ঘাতকরা বঙ্গবন্ধুর আদর্শকে তারা মাটি চাপা দিতে পারেনি। তার সুযোগ্য কন্যা বিশ্ব মানবতার মা জননেত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে বিশ্ব মানচিত্রে বাংদেশকে অনন্য উচ্চতায় নিয়ে যাচ্ছেন। এসময় তিনি সদ্য প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু কর্ণারের লাইব্রেরী থেকে বঙ্গবন্ধুর উপর লেথা বইগুলো পড়ার আহবান জানান। এসময় আরো বক্তৃতা করেন, উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ইসলামী চিন্তাবিদ মাও. মুহিববুল্লাহ প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD