ভোলায় শিক্ষকদের পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ক কর্মশালা Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় শিক্ষকদের পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ক কর্মশালা

ভোলায় শিক্ষকদের পরিষ্কার-পরিচ্ছন্নতা বিষয়ক কর্মশালা




ইমতিয়াজুর রহমান।।ভোলায় শিক্ষা প্রতিষ্ঠানের মহিলা সহকারী শিক্ষিকাদের নিয়ে ব্যক্তিগত ও মাসিককালীন স্বাস্থ্যবিধি ও পরিষ্কার- পরিচ্ছন্নতা বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত। বেসরকারী উন্নয়ন সংস্থা কোস্ট ট্রাস্ট এর সমন্বিত শিশু বিবাহ প্রতিরোধ কর্মসূচি (আইইসিএম ) প্রকল্পের আয়োজনে ইউনিসেফ সহযোগিতায় রবিবার (২০ জানুয়ারী ) হীড বাংলাদেশ ট্রেনিং সেন্টারে এই প্রশিক্ষন অনুষ্ঠিত হয়।

 

 

প্রশিক্ষনে ভোলা সদরের ৩০ টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষিকাদের নিয়ে দিনব্যাপী ব্যক্তি ও মাসিককালীন স্বাস্থ্যবিধি ও পরিষ্কার- পরিচ্ছন্নতা বিষয়ক প্রশিক্ষন অনুষ্ঠিত হয়েছে।

 

প্রশিক্ষনে ৩০ টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসার শিক্ষাদের নিজের ব্যক্তিগত ও মাসিককালীন সময় এবং গর্বভতী অবস্থার সময় পূর্বে এবং পরে কি ধরনের কাজ করতে হবে সে বিষয়ে প্রশিক্ষন প্রদান করা হয়েছে।

 

এসময় শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীদের সহায়ক হিসাবে কাজ করার আহবান জানানোয় হয় শিক্ষকদের।

 

প্রশিক্ষনে উপস্থিত ছিলেন মাধ্যমিক উপজেলা শিক্ষা অফিসার জিহাদ হাসান, আইইসিএম প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী মিজানুর রহমান, আইইসিএম প্রকল্পের প্রকল্প সহ সমন্বয়কারী দেবাশীষ মজুমদার, উপজেলা মনিটরিং অফিসার মনিরুল ইসলাম,এডভোকেসি এন্ড মিডিয়া অফিসার আদিল হোসেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD