ভোলায় লাশের প্যাকেট নিয়ে বিচারের দাবীতে বাবা Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় লাশের প্যাকেট নিয়ে বিচারের দাবীতে বাবা

ভোলায় লাশের প্যাকেট নিয়ে বিচারের দাবীতে বাবা




ইমতিয়াজুর রহমান।। ছবির মানুষটির হাতে এটা কোন খাবারের কিংবা কাপুরের প্যাকেট নয়। এটি তার সদ্য জন্ম নেয়া দুই সন্তানের লাশের প্যাকেট। বাবার কাঁধে সন্তানের লাশ কত ভারি তার পরেও ২টি সন্তানের লাশ নিয়ে স্বেচ্ছাচারী এক জজের বিচারের জন্য দ্বারে দ্বারে ঘুরছেন ভোলা জ্বজ কোর্টের অসহায় কর্মচারী বাবা।

ভোলার চরফ্যশনের অতিরিক্ত জেলা জ্বজ মোঃ নুরুল ইসলামের আদালতের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর সোহেল ফরাজি।

তার স্ত্রীর অসুস্থতাজনিত কারনে বারবার ছুটি চেয়ে ছুটি না পাওয়ার কারণে যথাসময়ে চিকিৎসা না করাতে পারায় দুটি সন্তানই মারা গেছেন। গতকাল ৮মে রাতে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজে চিকিৎসা না করতে পারায় দুটি সন্তানই মারা যান বলে অভিযোগ করেছেন বাবা সোহেল ফরাজী।

সোহেল ফরাজী অভিযোগ করে বলেন,আট বছর পর আমার স্ত্রী সন্তান সম্ভবা হয়েছে, জমজ বাচ্চা পেটে ছিল বলে ওকে নিয়মিত ডাক্তার দেখাতে হতো, আমি যতবার ছুটির জন্য দরখাস্ত দিয়েছি জজ স্যার ততবার নামন্জুর করেছেন।

আমি আমার স্ত্রীকে চিকিৎসা করানোর জন্য সাপ্তাহিক ছুটিতে বরিশাল যাওয়ার অপরাধে স্যার আমাকে দুই’বার শোকোজ করেছে।গত ৬ মে স্যার আমাকে তার খাশ কামড়ায় জুতা দিয়ে মারতে এসেছে। তার এই ধরনের স্বেচ্ছাচারিতা ও নিষ্ঠুরতার বলী আমার দুই সন্তান। আমি এই সেচ্ছাচারী জ্বজের বিচার চাই।

এদিকে আতিরিক্ত জেলা জ্বজ এর সকল অপকর্মের বিচার চেয়ে প্রতিবাদ ও মানববন্ধন করেছেন বাংলাদেশ বিচার বিভাগিয় কর্মচারির এসোসিয়েশন ভোলা জেলা শাখা। তারা সোহেল ফরাজির ২ সন্তান হত্যার বিচার চেয়ে ভোলা জেলা জজ আদলতের সামনে এই মানববন্ধনে দাবী জানিয়েছেন বক্তারা।

চরফ্যশনের অতিরিক্ত জেলা জ্বজ মোঃ নুরুল ইসলামের সাথে কথা হলে তিনি বলেন, সোহেল ফরাজী যতবার ছুটি চেয়েছে আমি মন্জুর করেছি বা না করেছি ততবারই ও বরিশাল গিয়েছে। গতকালও সে ছুটিতে গিয়েছে। এর আগেও না বলে চলেগেছে ৮ দিন পরে আসলেও আমি তা জেলা জ্বজ স্যারকেও জানাইনি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD