ভোলায় দিন দুপুরে বসত ঘরে দূধর্ষ চুরি Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৪:০৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় দিন দুপুরে বসত ঘরে দূধর্ষ চুরি

ভোলায় দিন দুপুরে বসত ঘরে দূধর্ষ চুরি




ভোলা প্রতিনিধি॥  ভোলার তজুমদ্দিনে দিনের বেলায় বসত ঘরের দরজা ভেঙ্গে দূধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় নগদ টাকা, জমির দলিলসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায় অজ্ঞাতনামা চোরেরা। ঘটনাস্থল পরিদর্শণ করেন ওসি তদন্তের নেতৃত্বে পুলিশের একটি দল। সুত্রে জানা যায়, উপজেলার চাঁদপুর ইউনিয়নের মৃত মজিবুর রহমান পন্ডিতের ছেলে আলী হায়দার চৌধুরী গত ১১ সেপ্টেম্বর বুধবার সকালে ডাক্তার দেখাবার জন্য তার কেয়ারটেকার ইউনুষকে নিয়ে ভোলায় যায়।

এ সময় বাড়িতে কেউ না থাকায় দিনের বেলায় বসত ঘরের দরজা ভেঙ্গে ঘরে ডুকে কাঠের আলমারীতে রাখা নগদ ৯০ হাজার টাকা, জমির দলিল, খতিয়ানসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে যায় অজ্ঞাত চোরেরা। পরে সন্ধ্যার দিকে মোবাইলে ফোনের স্থানীয়রা তার কেয়ারটেকার ইউনুছকে মোবাইলে ফোনে জানান আলী হায়দার চৌধুরীর বাসায় কে বা কারা দরজা ভেঙ্গে ঘরে ডুকে মালামাল চুরি করে নিয়ে গেছে। তারা ভোলা থেকে এসে দেখেন ৪টি আলমারী ভেঙ্গে তছনছ করে র নগদ ৯০ হাজার টাকাসহ জমির দলিলপত্র নিয়ে যায় চোরেরা। তবে দুপুরে স্থানীয়রা তার বাড়ির দরজায় একটি অটো দেখতে পেয়েছে।

তিনি জানান স্থানীয় একটি পক্ষের সাথে তার জমিজমা নিয়ে আদালতে মামলা চলমান রয়েছে। উক্ত জমির কাগজপত্র নিয়ে যায় চোরেরা। জানতে চাইলে তজুমদ্দিন থানার ওসি (তদন্ত) মোঃ আনোয়ারুল ইসলাম বলেন, ঘটনা শোনার পর ঘটনাস্থল পরিদর্শণ করে ঘর মালিককে লিখিত অভিযোগ দেয়ার জন্য পরামর্শ দেয়া হয়েছে। লিখিত অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  ওই চৌধুরী বাড়িতে তার ঘরটি ছাড়া অন্য কোন ঘর নেই।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD