ভোলায় ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১২ অগাস্ট ২০২২, ০৭:০১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ

ভোলায় ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ

ভোলায় ঘূর্ণিঝড় ফণীতে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রান বিতরণ,voiceofbarishal.com




ভোলা প্রতিনিধি:।।ভোলায় ঘূর্ণিঝড় ফণীর আঘাতে ক্ষতিগ্রস্থ পরিবার মাঝে ঢেউটিন, নগদ টাকা ও চাল বিতরণ শুরু করেছেন জেলা প্রশাসন। ০৬ মে সোমবার সকালে দক্ষিণ দিঘলদী কোড়ালিয়া গ্রামে ত্রান কার্য পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান ইফতারুল হাসান স্বপনসহ ইউপি সদস্যরা। ওই এলাকায় শতাধিক ঘর মাটির সঙ্গে মিশে গেছে। এ ছাড়া জেলায় সহস্রাধিক কাঁচা পাকা ঘর বিধস্ত হয়।

জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানান, প্রাথমিক পর্যায়ে পরিবার প্রতি দুই বান্ডিল ঢেউটিন, ৬ হাজার টাকা ও ৩০ কেজি হারে চাল দেয়া হচ্ছে।

সরকারিভাবে ৩শ মেট্রিক টন চাল ও ৮ লাখ ৫০ হাজার টাকা বরাদ্দ পাওয়া গেছে। এছারাও ভোলার নৌ যোগাযোগ বিষেশ করে ভোলা- লক্ষীপুর ফেরী এবং ভোলা- বরিশাল ও ভোলা -ঢাকা লঞ্চ চলাচল শুরু হয়েছে। ধিরে ধিরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares