ভোলায় ঘরচুরির ঘটনাকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা, আহত ৬ Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় ঘরচুরির ঘটনাকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা, আহত ৬

ভোলায় ঘরচুরির ঘটনাকে কেন্দ্র করে বাড়ীঘরে হামলা, আহত ৬




ভোলা প্রতিনিধি ॥ ভোলার ভেদুরিয়া ইউনিয়নে ঘরচুরির ঘটনাকে কেন্দ্র করে খনকারের কথামতো সন্দেহজনকভাবে আঃ মন্নানের বাড়ীঘরে হামলা চালিয়ে ৬জনকে পিটিয়ে আহত করেছে স্থানীয় সন্ত্রাসী মহিজল গংরা। হামলাকারীরা স্বর্ণের চেইন, নগদ টাকা ও মোবাইল ফোনসহ ঘরের দামী মালামাল লুট করে নিয়ে যায়। গত ৮ ও ৯ জুন ভেদুরিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর রমেশ গ্রামের গণি সর্দার বাড়ীতে এ ঘটনা ঘটে। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে আঃ মন্নানের পরিবারকে প্রাণনাশ ও গুম করা সহ বিভিন্নভাবে হুমকি দিয়ে আসছে সন্ত্রাসী মহিজল গংরা। বর্তমানে নিরীহ আঃ মন্নানের পরিবার নিরাপত্তাহীনতায় ভুগছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডের চর রমেশ গ্রামের গণি সর্দার বাড়ীর মোঃ মহিজলের ঘরচুরি হয়। মহিজল গংরা স্থানীয় খনকারের স্বরনাপন্ন হলে খনকার কারো নাম না বলে চোরদের আকৃতির বিবরণ দেয়।গত ৮জুন (শনিবার) খনকারের কথামতো সন্দেহজনকভাবে আঃ গফুর এর ছেলে মোঃ হারুন, মোঃ মহিজল, মোঃ সহিজল, মোঃ আইজল গংরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে নিরীহ আবদুল মন্নানের বাড়িঘরে হামলা চালায়। এসময় আবদুল মান্নানের ছেলে মোঃ শরিফকে এলোপাথারী মারধর করে হামলাকারীরা।

এতে বাধা দিতে আসলে আঃ মন্নান, স্ত্রী রহিমা বেগম, ছেলে মোঃ সবুজ, শালিকা রাহিমা বেগমকে বেধম মারধর করে হামলাকারী হারুন, মহিজল গংরা। এসময় হারুন, মহিজল, সহিজল, আইজল গংরা আবদুল মান্নানের স্ত্রী ও শালিকার কাছ থেকে স্বর্ণের চেইন, ঘর থেকে নগদ অর্থ, দামী মালামাল লুট করে নিয়ে যায়। পরে আহতদেরকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান, মেম্বার ও গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালে সন্ত্রাসী হারুন, মহিজল গংরা দলবল নিয়ে গত ৯ জুন আবারও আঃ মন্নানের বাড়িতে হামলা চালায়।

এতে বাধা দিতে আসলে আঃ মন্নানের জামাই মোঃ মিরাজকে এলোপাথারী পিটিয়ে জখম করে হামলাকারীরা।এ ব্যাপারে বেশি ভাড়াভাড়ি করলে প্রাণনাশ, গুম করে বাড়ী থেকে উৎখাত করার হুমকি দিয়ে আসছে হামলাকারী হারুন, মহিজল গংরা। বর্তমানে নিরীহ আঃ মন্নানের পরিবার নিরাপত্তাহীনতায় জীবনযাপন করছে। হামলার শিকার আঃ মন্নান জানান, ঘরচুরিকে কেন্দ্র করে খনকারের কথা মতো সন্দেহজনকভাবে স্থানীয় সন্ত্রাসী মোঃ হারুন, মোঃ মহিজল, মোঃ সহিজল, মোঃ আইজল গংরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে আমার বাড়ীঘরে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে।

আমরা বাধা দিতে আসলে তারা আমাদেরকে এলোপাথারী মারধর করে জখম করে। বিষয়টি ইউপি চেয়ারম্যান, মেম্বার সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গকে জানালে তারা প্রাণনাশ, গুম করা সহ বিভিন্ন হুমকি ধামকি দিয়ে আসছে। বর্তমানে আমরা নিরাপত্তাহীনতায় জীবন যাপন করছি। হামলাকারীদের হাত থেকে রক্ষা পেতে এ ব্যাপারে উর্ধ্বতন কর্তৃপক্ষের দৃষ্টি কামনা করছি।এ ব্যাপারে অভিযুক্ত মোঃ হারুন, মোঃ মহিজল, মোঃ সহিজল, মোঃ আইজল গংদের সাথে যোগাযোগ করে কাউকে পাওয়া যায়নি।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD