ভোলায় আগুনে ২টি দোকান ভষ্মিভুত Latest Update News of Bangladesh

সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ০৯:৩০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় আগুনে ২টি দোকান ভষ্মিভুত

ভোলায় আগুনে ২টি দোকান ভষ্মিভুত




ভোলা প্রতিনিধি।।  ভোলা সদর রোডের উকিল পাড়া মসজিদ এলাকায় আগুনে ২টি দোকান ভষ্মিভুত হয়েছে । আজ দুপুর ১টার দিকে এই ঘটনা ঘটে। প্রতক্ষদর্শীরা জানায় দুপুর ১টার সময় উকিল পাড়া মসজিদের সামনে মেঘনা অটো গ্রেজ এর পিছন থেকে ধোয়া উরতে দেখে ফায়র সার্ভিস ও পুলিশ জানানো হয় ।এরমধ্যে পাশের ওয়ালটন শোরুম থেকে অগিনির্বাপক এনে আগুন নিভানোন চেষ্টা করে স্থানীয়রা ।

পরে ফায়ার সার্ভিস ও পুলিশের চেষ্টায় আগুর নিয়ন্তনে আনা সম্ভব হয়। আগুন নিভাতে ভোলা সদর থানা পুলিশের এএসআই মো: রাসেল আহমদ গুরুত্বপুর্ন ভ’মিকা পালন করেন । আগুনে মেঘনা অটে গ্রেজ ও সিফাত ট্রেডার্স নামে দুটি দোকান ভষ্মিভুত হয়। আগুনের খবর শুনে লুঙ্গি পরা অবস্থায় ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান ঘটনাস্থলে হাজির হয় ।

এছারাও ভোলা জেলা বিএনপি সভাপতি গোলামনবী আলমগীর , সম্পাদক হারুনর রশিদ ট্রুমেন এবং সহ সভাপতি আমিনুল ইসলাম খান ঘটনা স্থলে যান এবং সার্বিক সহোযোগিতা করেন ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares