ভোলার চরফ্যাশনে ভোটার হয়েছেন ৩ জন রোহিঙ্গা! Latest Update News of Bangladesh

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৪:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলার চরফ্যাশনে ভোটার হয়েছেন ৩ জন রোহিঙ্গা!

ভোলার চরফ্যাশনে ভোটার হয়েছেন ৩ জন রোহিঙ্গা!

ভোলার চরফ্যাশনে ভোটার হয়েছেন ৩ জন রোহিঙ্গা!




চরফ্যাশন প্রতিনিধি॥ মিয়ানমারের ৩ রোহিঙ্গাকে ভোটার হিসেবে অর্ন্তভুক্ত করেছে ভোলার চরফ্যাশন উপজেলা নির্বাচন অফিস। শনিবার (২০ মার্চ) তাদের ভোটার হিসেবে অর্ন্তভুক্ত করার বিষয়টি জানা যায়।

 

 

ইউনিয়ন সূত্রে জানা গেছে, উপজেলার ৩টি ইউনিয়ন থেকে জন্মসনদ ও নাগরিক সনদ নিয়ে ৩ রোহিঙ্গা জাতীয় পরিচয়পত্রে (এনআইডি) নিবন্ধিত হয়েছেন।

 

 

মুজিবনগর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড থেকে মো. সজিব (১৮), মাদ্রাজের ৪ নম্বর ওয়ার্ড থেকে মো. রাসেল (২২) ও নজরুলনগরের ৬ নম্বর ওয়ার্ড থেকে জুয়েল (২৫) নামের রোহিঙ্গা যুবক জন্মসনদ ও নাগরিক সনদ নিয়ে এনআইডি সংগ্রহ করেছেন।

 

 

নিজেদের প্রকৃত পরিচয় গোপন রেখে এই তিনজন দালাল চক্রের মাধ্যমে ভুয়া কাগজপত্র দিয়ে স্থানীয় ভোটার তালিকায় তাদের নাম অর্ন্তভুক্ত করেছেন বলে একাধিক সূত্রে জানা গেছে। এনআইডি নম্বর হলো— ৪৬৫৯৯৫১১৪১, ৪২০৩১৪৭০৪৮ ও ১৫০৯৬৬৯৯১৫।

 

 

জাতীয় পরিচয়পত্রের তথ্য সংগ্রহকারী মাদ্রাজ ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড হামিদপুর এলাকার শাহ মোহাম্মদ আবদুল মতিন বলেন, রাসেল নামের যে রোহিঙ্গা যুবকের কথা বলা হচ্ছে, তার বিষয়ে আমার কিছু মনে নেই।

 

 

এছাড়া ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ও শনাক্তকারী সুপারভাইজার জাকির বলেন, নাম ও ঠিকানা সঠিক রয়েছে। তবে জন্ম নিবন্ধনের স্বাক্ষর আমার না। কীভাবে তারা জন্ম নিবন্ধনের কাগজ নিল? তা আমার জানা নেই।

 

 

মুজিবনগর ইউপি চেয়ারম্যান আবদুল ওয়াদুদ মিয়া বলেন, রোহিঙ্গা ভোটার সজিব নামের কেউ মুজিবনগর ১ নম্বর ওয়ার্ডে নেই। আমি কখনো তাকে দেখিনি।

 

 

উপজেলা নির্বাচন কর্মকর্তা রফিকুল ইসলাম জানান, প্রাথমিকভাবে ৩ রোহিঙ্গা ভোটারকে শনাক্ত করা হয়েছে। যাচাই-বাছাই শেষে ব্যবস্থা নেওয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD