ভোলায় আপত্তিকর অবস্থায় দুইজন আটক, লজ্জায় তরুণীর আত্মহত্যা Latest Update News of Bangladesh

সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:১৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভোলায় আপত্তিকর অবস্থায় দুইজন আটক, লজ্জায় তরুণীর আত্মহত্যা

ভোলায় আপত্তিকর অবস্থায় দুইজন আটক, লজ্জায় তরুণীর আত্মহত্যা

ভোলায় আপত্তিকর অবস্থায় দুইজন আটক, লজ্জায় তরুণীর আত্মহত্যা




ভোলা প্রতিনিধি॥ ভোলার দৌলতখানে বসতঘর থেকে ইয়াসমিন নামে এক তরুণীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। তিনি লালমোহন উপজেলার খোরশেদ আলমের মেয়ে।

 

 

শনিবার দুপুরে পুলিশ দৌলতখান উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ফরহাদ মোল্লার ভাড়া বাড়ি থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করে। এরপর সুরতহাল শেষে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশটি জেলা সদরে মর্গে পাঠায়।

 

 

স্থানীয়রা জানায়, ইয়াসমিন উত্তর জয়নগর ২নং ওয়ার্ডের আবুল কাসেমের ছেলে ডিস (ক্যাবল অপারেটর) ব্যবসায়ী ও এনজিও মালিক কামরুল হাসান সাগরের সুন্দরবন মাল্টিপার্পাস নামক এনজিওতে চাকরি করতেন। দীর্ঘদিন ধরে সাগরের সঙ্গে তার প্রেমের সম্পর্ক চলছিল। শুক্রবার রাতে ভাড়া বাসায় স্থানীয়রা তরুণীকে সাগরের সঙ্গে আপত্তিকর অবস্থায় আটক করেন। তারা কাজী ডেকে উভয়ের বিয়ে দেওয়ারও প্রস্তুতি নেন।

 

 

প্রত্যক্ষদর্শী একটি সূত্র জানায়, আটককারীরা অজ্ঞাত কারণে কামরুল হাসান সাগরকে ছেড়ে দেন। বিয়ে না হওয়ার লজ্জায় ইয়াসমিন শনিবার সকালে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।

 

 

এ ঘটনা সম্পর্কে জানতে কামরুল হাসান সাগরকে এলাকায় পাওয়া যায়নি। তার ব্যবহৃত ফোন নম্বরে একাধিকবার কল দেওয়া হলেও সেটি বন্ধ পাওয়া যায়।

 

 

দৌলতখান থানার ওসি বজলার রহমান বলেন, উপজেলার উত্তর জয়নগর ইউনিয়নের ২নং ওয়ার্ড থেকে ইয়াসমিন নামে তরুণীর ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD