ভােলায় শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নানা আয়ােজন Latest Update News of Bangladesh

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




ভােলায় শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নানা আয়ােজন

ভােলায় শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে নানা আয়ােজন




ইমতিয়াজুর রহমান।।বঙ্গবন্ধুর জন্মদিন, শিশুর জীবন করো রঙিন’’ এ শ্লো-গানের ভোলায় নানা আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে ভোলা জেলা প্রশাসনের আয়োজনে আজ রবিবার সকালে জেলা প্রশাসকের কার্যালয় থেকে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের নতুন বাজার, বাংলাস্কুল মোড়, সদর রোড হয়ে একই স্থানে গিয়ে শেষ হয়।

পরে জেলা প্রশসনের কার্যালয়ে একটি সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক, পুলিশ সুপার মোঃ মোকতার হোসেন, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার মোঃ শফিকুল ইসলাম, জেলা তথ্য অফিসার মোঃ আহসান কবির, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মোঃ শফিকুল ইসলামসহ সরকারি কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ছাত্র-ছাত্রী প্রমূখ উপস্থিত ছিলেন।

এছাড়াও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে শহরের বাংলা স্কুলে চিত্রাংকন, বক্তৃতা, গল্প বলা, রচনা প্রতিযোগিতা, নাটক, কবিতা আবৃত্তি, দেশাত্মবোধক গান, বঙ্গবন্ধুর জীবন ও মাহান মুক্তিযোদ্ধভিত্তিক পুস্তক প্রদর্শনী, ডকুমেন্টারি প্রদর্শনী, আলোচনা সভা, সকল মসজিদের ও অন্যান্য ধর্মীয় উপাসনালয়ে মিলাদ মাহ্ফিল, দোয়া, বিশেষ প্রার্থনা ও গজনবী স্টেডিয়ামে ভলিবল, হ্যান্ডবল প্রতিযোগিতা, পুরস্কার বিতরনীসহ দিনব্যাপী নানান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD