ভারতের ৪৪ স্কুলে বোমা হামলার হুমকি Latest Update News of Bangladesh

রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ১১:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩
সংবাদ শিরোনাম:




ভারতের ৪৪ স্কুলে বোমা হামলার হুমকি

ভারতের ৪৪ স্কুলে বোমা হামলার হুমকি




আন্তর্জাতিক ডেস্ক : ভারতের বেঙ্গালুরু রাজ্যের ৪৪টি স্কুলে ই-মেইলের মাধ্যমে বোমা হামলার হুমকি দেয়া হয়েছে। এতে বলা হয়েছে, স্কুল চত্বরে বিস্ফোরক রাখা আছে।

শুক্রবার (১ ডিসেম্বর) সকালে স্থানীয় পুলিশের বরাত দিয়ে এ খবর জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

জানা গেছে, এমন মেইল পেয়েই সঙ্গে সঙ্গে তা পুলিশকে জানায় স্কুল কৃর্তৃপক্ষ। এরপরই ‘সন্দেহজনক বস্তুর’ খোঁজে স্কুলগুলোতে তল্লাশি চালাতে শুরু করেছে পুলিশ। তবে ওই ৪৪টি স্কুলে এখন পর্যন্ত কোনো ধরনের বিস্ফোরক পাওয়া যায়নি।

তবে এমন হুমকির পর চারদিকে আতঙ্ক ছড়িয়ে পড়েছে। এরইমধ্যে বেঙ্গালুরু পুলিশ সতর্কতামূলক ব্যবস্থা নিয়েছে। সমস্ত স্কুল থেকে ছাত্রছাত্রী, শিক্ষক-শিক্ষিকা এবং শিক্ষাকর্মীদের সরিয়ে দিয়েছে। তবে কোথা থেকে কে বা কারা এই ধরনের হুমকি দিয়েছে তা এখনও স্পষ্ট নয়।

প্রাথমিকভাবে পুলিশের অনুমান, কেউ মজা করে এই হুমকি ই-মেইল করেছে। বোমা নিষ্ক্রিয়কারী বাহিনীকে নিয়ে পুলিশ স্কুল চত্বরে চিরুনি তল্লাশি চালাচ্ছে। এখনও কোনও স্কুলে বোমা পাওয়া না গেলেও হুমকির বিষয়টি একেবারে উড়িয়ে দিচ্ছে না পুলিশ।

কর্ণাটকের স্বরাষ্ট্রমন্ত্রী জি পারমেশ্বর বলেছেন, আমরা ইমেলের উৎসটি যাচাই করছি। আমরা এটিকে গুরুত্ব সহকারে নিচ্ছি। আমি এটিকে অগ্রাধিকার ভিত্তিতে পরীক্ষা করার জন্য পুলিশকে জানিয়েছি।

তিনি এক্স-এ লিখেছেন, বেঙ্গালুরু শহরের কিছু স্কুল আজ সকালে বোমার হুমকি ইঙ্গিত করে ইমেল পেয়েছে। নাশকতাবিরোধী এবং বোমা শনাক্তকরণ স্কোয়াডগুলিকে যাচাই ও নিশ্চিত করার জন্য পরিষেবাতে চাপ দেয়া হয়েছে। কলগুলি প্রতারণা বলে মনে হচ্ছে। তারপরেও ট্রেস করার সমস্ত প্রচেষ্টা করা হবে। গত বছরও বেঙ্গালুরুর বেশ কয়েকটি স্কুলে একই ধরনের হুমকি ই-মেইল এসেছিল। কিন্তু সেগুলোর সবকটিই পরে ভুয়া হুমকি বলে প্রমাণিত হয়।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD