বালু খেকো লিটন ও আল আমিনকে লাখ টাকা জরিমানা Latest Update News of Bangladesh

বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০২:২৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বালু খেকো লিটন ও আল আমিনকে লাখ টাকা জরিমানা

বালু খেকো লিটন ও আল আমিনকে লাখ টাকা জরিমানা




ঝালকাঠি প্রতিনিধি:ঝালকাঠির কালিজিরা নদী মোহনায় অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দুই ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা করে একলাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। বালু মহল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১৫ সালের অধ্যাদেশের ১৫ ধারায় এ জরিমানা করা হয়। বুধবার ভ্রাম্যমান আদালত পরিচালনকারী নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. বশির গাজী জরিমানার আদেশ প্রদান করেন।

ভ্রাম্যমাণ আদালত সূত্র জানায়, বরিশালের হরিনাফুলিয়া এলাকার বাসিন্দা ড্রেজার মালিক লিটন খান ও রুপাতলী এলাকার ড্রেজার মালিক আল আমিন খানের দুইটি ড্রেজার অবৈধভাবে বালু উত্তোলন করে। ভ্রাম্যমাণ আদালত সেখানে উপস্থিত হয়ে তা দেখতে পায়।

এ সময় দুই ড্রেজার মালিককে একলাখ টাকা জরিমানা করা হয়। তাৎক্ষণিক জরিমানার টাকা পরিশোধ করেন দুই ড্রেজার মালিক। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালত বুধবার জাতীয় সংসদ বিধিমালা ২০১৮ এর আওতায় ঝালকাঠি শহরতলীর বিভিন্ন স্থানে রাস্তার পাশের প্লেকার্ড, ব্যানার ও ফেস্টুন অপসারণ করে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares