বাবুগঞ্জে রুগীকে ধাক্কা দেয়া সেই ডাঃ সনিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন চেয়ে লিখিত অভিযোগ দায়ের Latest Update News of Bangladesh

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে রুগীকে ধাক্কা দেয়া সেই ডাঃ সনিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন চেয়ে লিখিত অভিযোগ দায়ের

বাবুগঞ্জে রুগীকে ধাক্কা দেয়া সেই ডাঃ সনিয়ার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহন চেয়ে লিখিত অভিযোগ দায়ের




বাবুগঞ্জ প্রতিনিধি ॥ বরিশালের বাবুগঞ্জে চিকিৎসা না দিয়ে রুগীকে গলা ধাক্কা দিয়ে বের করে দেওয়া উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরে কর্মরত সেই বিতর্কিত মেডিকেল অফিসার ডাঃ সৈয়দা সুলতানা পারভিন (সনিয়া) বিরুদ্ধে বদলিসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহন চেয়ে জেলা উপ-পরিচালক(ডিডি) বরাবরা লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

২৬সে সেপ্টেম্বর বৃহস্পতিবার সংশ্লিষ্ট কার্যালয়ে কর্মরত পরিবার কল্যাণ সহকারি, পরিবার কল্যাণ পরিদর্শক, পরিবার পরিকল্পনা পরিদর্শীকা, সেকমো ও ফার্মাসিষ্টসহ ৪০ জনের স্বাক্ষরিত অভিযোগ পত্রে ক্ষমতার অপব্যবহার, রুগীদের ও কর্মচারিদের সাথে অসদাচারনের কারনসহ ৮টি দেখিয়ে বদলিসহ বিভাগীয় ব্যবস্থা গ্রহনের দাবি জানানো হয়।

এছাড়া অভিযোগে উঠে আসে ডাঃ সনিয়া অকথ্য ভাষায় গালিগালাজসহ হেয়প্রতিপন্য করে স্টাফদের সাথে কথা বলে। প্রভাবশালী রাজনৈতিক নেতাদের নাম ব্যবহার করে হুমকি ধামকি দেওয়ার নজির রয়েছে তার।

এদিকে রহমতপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে রুগীকে সেবা না দিয়ে গলা ধাক্কা দিয়ে বের করে দেয়ার ঘটনাটি বরিশালের অধিকাংশ পত্রিকায় ছাপা হলে ডাঃ সৈয়দা সুলতানা পারভীন (সনিয়া) একটি প্রতিবাদ লিপিতে বলেন সরঞ্জাম সংকটের কারনে তিনি ভুক্তভোগী রুগীকে ঘটনার দিন ইউনিয়ন কার্যালয়ে চিকিৎসা না দিয়ে পরের দিন উপজেলা কার্যালয়ে চিকিৎসা দিয়েছেন। অথচ ইউনিয়ণ কার্যালয়ে একই ধরনের রুগী একাধীকবার চিকিৎসা নিয়েছে। তাছাড়া পরের দিন উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে উপজেলা কার্যালয়ে ডেকে নিয়ে রুগী বৃষ্টিকে চিকিৎসা দিয়েছেন বলে জানিয়েছে প্রত্যক্ষদর্শীরা।
উপ-পরিচালক ডাঃ মুঃ জসিম উদ্দিন অভিযোগের তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহনের কথা বলে আস্বস্ত করেন কর্মীদের।

উল্লেখ্য রহমতপুর ইউনিয়নের রাজগুরু গ্রামের অনিকের স্ত্রী বৃষ্টি বেগম(২০) জন্মনিয়ন্ত্রন পদ্ধতি ৩ বছর মেয়াদী ইমপ্লান্ট গ্রহন করে। তার শারিরীক সমস্যার কারনে ২২সেপ্টেম্বর রবিবার রহমতপুর ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ইমপ্লান্ট খোলা ও চিকিৎসার জন্য আসে। ডাঃ সনিয়া মুমুর্ষ রুগী বৃষ্টিকে সকাল ১০ টা থেকে ২ টা পর্যন্ত বসিয়ে রেখে ওটি থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেয়।
এঘটনায় একাধীক জনপ্রতিনিধি ও মুক্তিযোদ্ধারা ক্ষোভ প্রকাশ করেন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD