বাবুগঞ্জে বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ Latest Update News of Bangladesh

বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৫৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাবুগঞ্জে বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ

বাবুগঞ্জে বিভিন্ন বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরন বিতরণ




বাবুগঞ্জ প্রতিনিধি॥  বাবুগঞ্জের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চাঁদপাশা হাইস্কুল ও কলেজের এসএসসি(সাধারণ) ও ভোকেশনাল পরিক্ষার্থীদের জন্য দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে প্রতিষ্ঠানের হল রুমে অধ্যক্ষ তাহমিনা আক্তারের সভাপতিত্বে ও প্রধান শিক্ষক আনোয়ার হোসেন মাষ্টারের পরিচালনায় দোয়া অনুষ্ঠানে অতিথি হিসাবে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরন করেন এম আর সমাজ কল্যান সংস্থার চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান স্বপন। এসময় উপস্থিত ছিলেন প্রভাষক মনিরুল ইসলাম, ইসমাইল হোসেন, শিক্ষক মনিরুল ইসলাম, সমাজ সেবক সহিদুল ইসলাম, যুবলীগ নেতা সহিদুল ইসলাম মল্লিক প্রমুখ।

এরপর বায়লাখালী মাধ্যমিক বিদ্যালয় ও চাঁদাপাশা ইউপি মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে শিক্ষার্থীদের মধ্যে শিক্ষা উপকরন বিতরণ করেন এম আর সমাজ কল্যান সংস্থা।

এসময় বায়লাখালী মাধ্যমিক বিদ্যালয়ের আজীবন দাতা সদস্য মির্জা আহসানুল হাবিবের সভাপতিত্বে শিক্ষার্থী উদ্দিশ্যে প্রধান অতিথির বক্তব্য রাখেন বরিশাল শিক্ষা বোর্ডের সাবেক আইএস অধ্যাপক মোঃ নুরুল হক। উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক মোহাম্মদ সাইদুর রহমান, এসএমসি সদস্য আমির হোসেন, মাহবুবুর রহমান, বীর মুক্তিযোদ্ধা সাবেক ব্যাংকার আব্দুল হাকিম প্রমুখ।


চাঁদপাশা ইউপি মাধ্যমিক বিদ্যালয়ে উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক সাইফুল আলম, দাতা সদস্য নুরে আলম চৌধুরি, শিক্ষক আমিনুল ইসলাম, ধর্মীয় শিক্ষক মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD