বাউফলে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন Latest Update News of Bangladesh

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন

বাউফলে নানা আয়োজনে বঙ্গবন্ধুর জন্ম শতবর্ষ উদযাপন




আমজাদ হোসেন,বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফলে যথাযোগ্য মর্যাদায় নানা আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের জন্ম শতবর্ষ উদযাপন করা হয়েছে। দিবসটি উপলক্ষে সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে আলোকসজ্জা করা হয়েছে। সকাল সাতটায় আওয়ামী লীগের দলীয় কার্যালয় জনতা ভবনে জাতীয় সংসদের সরকারি প্রতিষ্ঠান কমিটির সভাপতি এবং বাউফল উপজেলা মুজিব বর্র্ষ উদযাপন কমিটির আহ্বায়ক সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ এমপি‘র নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, কেক কাটা, উপজেলার ৭গ্রামে ১৭ কিঃমিটার বিদ্যুৎ সংযোগ উ™েবাধন, কোরান খতম, দুস্থদের মাঝে খাবার বিতরন ও দোয়া মিলাদ করা হয়।

 

সকাল সারে সাতটায় আ স ম ফিরোজ এমপি নেতাকর্মীদের সাথে নিয়ে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপণ করেন। উপজেলা প্রশাসন, মুক্তিযোদ্ধা, বাউফল থানা, বাউফল পৌরসভা, বিভিন্ন রাজনৈতিক দল, শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে জাতির জনকের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। সকাল সাতটায় উপজেলার সকল হাটবাজারের ব্যাবসায়ি প্রতিষ্ঠান ও সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

মুজিববর্ষ উপলক্ষ্যে বেলা ১০ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে টেলি কনফারেন্সের মাধ্যমে বাউফলের সাতটি গ্রামে ১৭ কিলোমিটিার বিদ্যুতায়ণের উদ্বোধন করা হয়। করোনা ভাইরাসের কারণে বাউফলের কোথাও কোন ধরণের সভা সমাবেশ করা হয়নি। উপজেলা মুজিব বর্ষ উদযাপণ কমিটির সিদ্ধান্ত মোতাবেক উপজেলার পনেরটি ইউনিয়ন ও পৌর সভায় প্রত্যেক নেতাকর্মীদের তত্বাবধাণে বিভিন্ন এতিমখানাসহ প্রায় ত্রিশ হাজার মানুষের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়।

 

এ ছাড়া বিভিন্ন মসজিদ ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়েছে। রাতে আওয়ামী লীগ দলীয় কার্যালয় জনতা ভবনে কোরান খতম এবং সন্ধায় আতশবাজি পুড়িয়ে উৎসব করা হয়। এ ছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে বঙ্গবন্ধুর তথ্য সম্বলিত মুজিব কর্ণার স্থাপণ করেছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD