বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু Latest Update News of Bangladesh

বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ১১:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু

বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু




ভয়েস অব বরিশাল ডেস্ক॥ বরিশাল বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে উপসর্গ নিয়ে ৯ জন এবং করোনায় তিনজন মারা গেছেন। আরটিপিসিআর ল্যাবে শনাক্তের হার ৪৫ দশমিক ৭৪ শতাংশ। এ সময়ে নতুন করে আক্রান্ত হয়েছেন ৮৯১ জন। যা বিভাগে এখন পর্যন্ত সর্বোচ্চ। এর আগে সর্বোচ্চ শনাক্ত হয়েছিল ১২ জুলাই ৮৭৯ জন।

 

 

সোমবার (১৯ জুলাই) বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ও শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের কার্যালয় থেকে এ তথ্য জানানো হয়েছে।

 

 

বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস জানান, জেলাভিত্তিক করোনা সংক্রমণ তথ্যে দেখা গেছে, গত ২৪ ঘণ্টায় সবচেয়ে বেশি শনাক্ত হয়েছে বরিশাল জেলায় ৪০৯ জন। এ পর্যন্ত এই জেলায় আক্রান্ত শনাক্ত হয়েছেন ১১ হাজার ৩৯৪ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ১৪৫ জন। সুস্থ হয়েছেন ৭ হাজার ১১৬ জন।

 

 

দ্বিতীয় সর্বোচ্চ ঝালকাঠি জেলায় নতুন শনাক্ত হয়েছে ৯১ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৪১১ জন। ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৪৯ জন। সুস্থ হয়েছেন ১ হাজার ৬৭৭ জন।

 

 

পটুয়াখালীতে নতুন শনাক্ত হয়েছে ১২৩ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৩২৯ জন। ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ৬৪ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ৪৭২ জন।

 

 

ভোলায় নতুন ৬২ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হলেন ২ হাজার ৬৪৮ জন। ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু নিয়ে মোট মারা গেছেন ২৮ জন এবং সুস্থ হয়েছেন ২ হাজার ১১৪ জন।

 

 

বরগুনায় নতুন ৬৬ জন শনাক্ত নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ২ হাজার ২৯২ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৪৬ জন এবং সুস্থ হয়েছেন ১ হাজার ৪৬৮ জন।

 

 

পিরোজপুরে নতুন ১৪০ জন শনাক্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৭০৪ জন। ২৪ ঘণ্টায় কারো মৃত্যু না হলেও মোট মারা গেছেন ৫৫ জন। সুস্থ হয়েছেন ২ হাজার ২৪৭ জন।

 

 

শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালকের তথ্য সংরক্ষক জাকারিয়া খান স্বপন জানান, বিগত ২৪ ঘণ্টায় হাসপাতালের আইসোলেশনে ২৫ জন ভর্তি হন। এর মধ্যে উপসর্গ নিয়ে ৯ জনের মৃত্যু হয়েছে। হাসপাতালে ২৯৪ জন চিকিৎসাধীন রোগী আছেন। যার মধ্যে ৯৯ জনের করোনা পজিটিভ, ১৯৫ জন আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। ২৪ ঘণ্টায় ২৮৮ জনের নমুনা আরটি পিসিআর ল্যাবে পরীক্ষা করানো হয়েছে। এর মধ্যে ৮৬ জন পজিটিভ ও ৯৯ জন করোনা নেগেটিভ শনাক্ত হয়েছেন।

 

 

প্রসঙ্গত, এর আগের ২৪ ঘণ্টায় (রোববার) বিভাগে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছিল ১৩ জনের। আক্রান্ত শনাক্ত হয়েছিলেন ৬০০ জন। আক্রান্তের হার ছিল ৫৭ দশমিক ১৪ শতাংশ।

 

 

বরিশাল বিভাগের পটুয়াখালী জেলার দশমিনা উপজেলায় ২০২০ সালের ৯ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। সেই থেকে সোমবার (১৯ জুলাই) সকাল ৮টা পর্যন্ত বিভাগের ৬ জেলায় মোট শনাক্ত হয়েছে ২৬ হাজার ৭৭৮ জন। আক্রান্ত হয়ে মারা গেছেন ৩৮৭ জন এবং সুস্থ হয়েছেন ১৭ হাজার ৯৪ জন।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

Shares
© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD
Shares