বরিশালে সন্ত্রাসী রিপনের হুংকার, ৯টি অস্ত্র তার হেফাজতে Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০১:৩৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে সন্ত্রাসী রিপনের হুংকার, ৯টি অস্ত্র তার হেফাজতে

বরিশালে সন্ত্রাসী রিপনের হুংকার, ৯টি অস্ত্র তার হেফাজতে




স্টাফ রিপোর্টার ॥ বরিশালে ফের বেপরোয়া হয়ে উঠেছে অস্ত্র মামলার আসামী রিপন। এবার চাঁদার টাকা না দেয়ায় শিক্ষককে মারধর করে স্কুল নির্মাণ কাজ বন্ধ করে দিয়েছে সন্ত্রাসী রিপন। গত ১৯ নভেম্বর রাত ১০ টায় নগরীর নবগ্রাম রোডে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগী শিক্ষক বাদী হয়ে ২৯ নভেম্বর কোতয়ালী মডেল থানায় চাঁদাবাজি মামলা দায়ের করেছেন (মামলা নম্বর ৮৭০)।

মামলার এজাহার সূত্রে জানা যায়, নগরীর ২৩নং ওয়ার্ডের নবগ্রাম রোড যুবক হাউজিং এলাকায় শিক্ষক শহীদ খান এ.জি ট্যালেন্ট স্কুলের ভবন নির্মাণ কাজ শুরু করেন। কিন্তু সন্ত্রাসী রিপন ১৫ নভেম্বর শিক্ষক শহীদ খানের কাছে দেড় লাখ টাকা চাঁদা দাবী করে। দাবীকৃত চাঁদার টাকা দিতে অস্বীকার করায় গত ১৯ নভেম্বর রাতে দলবল নিয়ে স্কুলে হামলা ও ভাংচুর করে সন্ত্রাসী রিপন।এতে বাধা দিলে শিক্ষক শহীদ খানকে মারধর করে এবং ভবণ ভাংচুর করে নগদ টাকা ছিনিয়ে নিয়ে যায়। যাওয়ার সময় তিনদিনের আল্টিমেটাম দিয়ে সন্ত্রাসী রিপন ভবন নির্মাণ কাজ বন্ধ রাখার হুমকি দেয়। মামলায় আরো উল্লেখ করা হয় যাওয়ার সময় সন্ত্রাসী রিপন হুংকার দিয়ে বলে তার ভায়রা মাত্র একটি অস্ত্র নিয়ে পুলিশের হাতে ধরা খেলেও বাকী ৯টি অস্ত্র তার হেফাজতে রয়েছে। এমনকি ভবন নির্মাণ কাজ বন্ধ না করলে তাকে খুন করারও হুমকি দেয় সন্ত্রাসী রিপন।

জানা গেছে, নবগ্রাম রোডের বাসিন্দা আব্দুর রশিদ খানের ছেলে সন্ত্রাসী রিপন ইতিপূর্বে এলাকায় একাধিক নিরীহ ব্যক্তির কাছ থেকে চাঁদা আদায় করেছে। তাকে চাঁদা না দিয়ে কেউ ভবন নির্মাণ করতে পারেন না। এমনকি রাতের আধারে ভবন নির্মাণের জন্য রড সিমেন্ট আনলেও তা নিয়ে যায় রিপন ও তার সন্ত্রাসী বাহিনী।

বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগের শাসনামলে এ ধরণের ঘটনায় স্থানীয় বাসিন্দাদের মাঝে উৎকন্ঠা বিরাজ করছে। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক স্থানীয় বাসিন্দা বলেন, সন্ত্রাসী রিপন ও তার ভাই নজরুলের নিজস্ব একটি বাহিনী আছে। যাদের কাজই হচ্ছে চাঁদাবাজি। তাদের দাবী আইন শৃঙ্খলা বাহিনী নজরদারী করলেই সন্ত্রাসী রিপন ও তার অস্ত্র ভান্ডারের খবর বেরিয়ে আসবে।এদিকে সন্ত্রাসী রিপন ও তার ভাই নজরুলের ভয়ে স্কুলের ভবন নির্মাণ কাজ বন্ধ রেখেছেন শিক্ষক শহীদ।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD