বরিশালে বেপরোয়া কিশোর গ্যাং Latest Update News of Bangladesh

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বরিশালে বেপরোয়া কিশোর গ্যাং

বরিশালে বেপরোয়া কিশোর গ্যাং

বরিশালে বেপরোয়া কিশোর গ্যাং




নিজস্ব প্রতিবেদক॥ চলছে কিশোর অপরাধীদের দাপট, বখাটেপনা, যত্রতত্র বিপজ্জনক ঘোরাঘুরি, এমনকি ছিনতাইয়ে সম্পৃক্ত হয়ে পড়েছে উঠতি বয়সী এসব তরুণ ও যুবকরা। তাদের নিয়ন্ত্রণে হিমশিম খাচ্ছে থানা পুলিশ। অভিযোগ রয়েছে, এই কিশোর গ্যাংদের প্রায়শই পেছন থেকে সমর্থন ক্ষমতাশীনদল।

 

বরিশাল নগরীতে কিশোর অপরাধীরা বেপরোয়া হয়ে উঠেছে। বিভিন্ন এলাকার পাড়ায় পাড়ায় দেয় ক্ষমতাসীন দলের নেতাদের একাংশ। তারা ‘বড় ভাই’ হিসেবে এই কিশোরদের কাজে প্রভাব বিস্তার করে থাকেন।

 

এসব অপরাধীদের অনেকে আবার মাদকাসক্ত। মাদক ব্যবসাতেও আছে তাদের পদচারণা। সম্প্রতি তাদের একটি গ্রুপ বরিশাল নগরীর শহীদ জিয়া সড়ক এলাকায় মঙ্গলবার (১৯ এপ্রিল ) সন্ধার পরে এক ঠিকাদারের ছেলেকে মারধর করে সমলোচনায় আসে রাজু ওরফে শাহাদাত ( ১৭) নামে এক কিশোর ।

 

এর আগেও বেশ কয়েকটি ঘটনার জন্ম দিয়েছে রাজু ও তার সহযোগীরা। যদিও তাদের অভিভাকদের কাছে অভিযোগ দিলো কোনা সমাধান পাওয়া যায়নি।

 

জানা গেছে, নগরীর ২২ নং ওয়ার্ডের শহীদ জিয়া সড়ক এলাকার ইসমাইল হাওলাদারের ছেলে মুরাদ হাওলাদার (১৭), বাসা থেকে সিটিসির রাস্তার দিকে যায়। এসময় একই এলাকার রাজু, সাজিদ ,হাছিব, সজিবসহ ৬/৭ কিশোর সন্ত্রাসীরা লোহার রড,হকস্টিক,রামদা দিয়ে এলোপাতারি পিটিয়ে আহত করে মুরাদকে। পরে মুরাদ ডাকচিৎকার দিলেও কেউ এগিয়ে আসেনি।

 

এদিকে মুরাদকে প্রায় ৯/১১ মিনিট পরে পিটিয়ে মাটিতে ফেলে রাখে ওই সকল সন্ত্রাসীরা। অপরদিকে মুরাদকে মৃত ভেবে মটরসাইকেল যোগে নিয়ে যাওয়া হয় ঝালকাঠী জেলায়। রাস্তার পাশে মুরাদকে ফেলে যায় ওই সকল সন্ত্রাসীরা। কি কারনে মুরাদকে মেরে ফেলতে এমন মিশন হাতে নিয়েছে সন্ত্রাসীরা তা জানা যায়নি।

 

মুরাদকে খুঁজতে বের হয় তার পরিবার। তবে অনেক খোঁজাখুজির পর মুরাদকে না পেয়ে কোতয়ালী মডেল থানায় একটি অভিযোগ দেন মুরাদের বাবা মোঃ ইসমাইল হাওলাদার। বুধবার ( ২০ এপ্রিল) সকালে কোতয়ালী মডেল থানা পুলিশ ইসমাইল হাওলাদারের বাসায় আসেন।

 

এসময় পুলিশের উপস্থিতি ছিলো ব্যাপক যা চোঁখে পরার মত। রাত শেষে দুপুর গরিয়ে আসলে মুরাদের কোনো হদিস মেলেনি।

 

বিকেলে কোনো এক সময় ঝালকাঠী থেকে মুরাদের বাবার মুঠোফোনে একটি ফোন আসে ,ওই ফোনে মুরাদের পরিচয় মেলে। তার বাবা ইসমাইল ঝালকাঠী চলে যান। মুরাদের অবস্থা দেখে বরিশাল শেবাচিমে ভর্তি করেন।

 

মুরাদের অবস্থা আশস্কাজনক বলে জানিয়েছেন তার পরিবার। কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন তার বাবা ইসমাইল হাওলাদার।

 

এবিষয় কোতয়ালী মডেল থানার ওসি আজিমুল করিম বলেন, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD